• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

নরসিংদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত


নরসিংদী প্রতিনিধি অক্টোবর ১২, ২০২৩, ০১:৫৫ পিএম
নরসিংদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

নরসিংদী: নরসিংদীতে পৃথক দুই সড়ক দুর্ঘটনায় পিকাপভ্যানের চালক ও সহকারী এবং এক মোটরসাইকেল আরোহীসহ তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১২ অক্টোবর) ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার সৃষ্টিগড়ে এবং বেলাব উপজেলার নারায়ণপুরে এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ভোরে সিলেটের সুনামগঞ্জ ভ্রমন শেষে ফেরার পথে শিবপুর উপজেলার সৃষ্টিগড়ে পৌছলে পেছন থেকে এনা পরবিহনের যাত্রীবাহি বাসের ধাক্কায় খাদেমুল ইসলাম (৩০) নামের এক মোটর সাইকেল আরোহীর মৃত্যু হয়। নিহত খাদেমুল ইসলাম ঢাকার পল্লবী থানার কালসী এলাকার বাসিন্দা।

অপরদিকে, ভোরে প্রাণ-আরএফএল কোম্পানীর অলটাইম ব্রেড বহকনারী একটি পিকাপভ্যান নরসিংদী থেকে ভৈরব যাচ্ছিল। বেলাব উপজেলার নারায়ণপুর পৌছালে দ্রুতগতিতে চলা সামনের একটি ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকাপের চালক সুমন মিয়া এবং সহকারী কামরুল ইসলাম নিহত হয়। প্রাথমিকভাবে তাদের নাম জানা গেলেও বিস্তারিত পরিচয় জানাতে পারেনি পুলিশ।

ভৈরব হাইওয়ে থানার উপ-পরিদর্শক সফর উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে। তাদের বিস্তারিত পরিচয় জানার চেষ্টা চলছে। মিনি কাভার্ডভ্যানটি দ্রুত গতিতে গিয়ে সামনের ট্রাককে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনা কবলিত পিকআপটি উদ্ধার করা হলেও সামনের ট্রাকটি পালিয়ে গেছে।

সোনালীনিউজ/এসআই
 

Wordbridge School
Link copied!