• ঢাকা
  • শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

‘মুজিব একটি জাতির রূপকার’ দেখতে সিনেমা হলে দর্শকদের ভিড় 


লালমনিরহাট প্রতিনিধি  অক্টোবর ১৮, ২০২৩, ০৪:৫৯ পিএম
‘মুজিব একটি জাতির রূপকার’ দেখতে সিনেমা হলে দর্শকদের ভিড় 

লালমনিরহাট: লালমনিরহাট পৌর শহরের আলোরূপা সিনেমা হলে চলছে ‘মুজিব একটি জাতির রূপকার’ সিনেমাটি। দিন যত যাচ্ছে ততই সাধারণ দর্শকদের ভিড় বাড়ছে সিনেমা হলটিতে। পাশাপশি আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও আসছেন সিনেমাটি দেখতে। আর হল থেকে বেড়িয়ে তারা বেশ সন্তুষ্টিও প্রকাশ করছেন। 

বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় প্রায় ৫০ কোটি টাকা ব্যয়ে নির্মিত ‘মুজিব একটি জাতির রূপকার’ গত ১৩ অক্টোবর দেশের ১৫২টি প্রেক্ষাগৃহের সাথে লালমনিরহাটের আলোরূপা সিনেমা হলেও মুক্তি পেয়েছে।

জানা গেছে, প্রায় ১০ বছর বন্ধ থাকার পর প্রায় দুই মাস আগে নতুন করে চালু হয় আলোরূপা সিনেমা হল। পুনরায় চালুর পর তেমন একটা সাড়া না পেলেও বঙ্গবন্ধুকে নিয়ে নির্মিত বায়োপিকটির প্রর্দশনী চালু হওয়ার পর থেকে ধীরে ধীরে প্রাণ ফিরছে জেলার এই পুরাতন সিনেমা হলটিতে।  

রেলওয়ের সাবেক টিটিই ও সংস্কৃতিকর্মী তাজুল চৌধুরী নামের এক দর্শক বলেন, ‘সিনেমাটি দেখে অনেক ভালো লাগলো। নির্মাণও অনেক সুন্দর। বঙ্গবন্ধুর আদর্শ এই সিনেমার মাধ্যমে তুলে ধরা হয়েছে।‘ রবি ইসলাম নামের এক শিক্ষার্থী বলেন, ‘এই সিনেমাটি দেখে বঙ্গবন্ধুর জীবন, আদর্শসহ তাঁকে নিয়ে অনেক কিছুই জানা হলো। প্রত্যেক বাঙালির এই সিনেমা একবার হলেও দেখা দরকার।’

আলোরূপা সিনেমা হলের ব্যবস্থাপনা পরিচালক মো. রুবায়েত ইসলাম বলেন, ‘ মুক্তির দিন থেকেই আমরা বেশ সাড়া পাচ্ছি। প্রতিদিনই সিনেমাটি দেখতে নানা শ্রেণির দর্শকের ভিড় বাড়ছে। মোটামুটি প্রতিদিনেই হাউজ ফুল থাকে। এবারের সিনেমাটিতে আলোরুপা হলটি তার হারানো ঐতিহ্যেটি খুঁজে পাবে বলে আশাবাদী।  

সোনালীনিউজ/এসএ/এসআই

Wordbridge School
Link copied!