• ঢাকা
  • শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

কুড়িগ্রামে ছাত্রকে বলৎকারের অভিযোগে শিক্ষক আটক 


কুড়িগ্রাম প্রতিনিধি নভেম্বর ৯, ২০২৩, ০৪:৪১ পিএম
কুড়িগ্রামে ছাত্রকে বলৎকারের অভিযোগে শিক্ষক আটক 

মাসুদুর রহমান

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলায় ১২ বছর বয়সী এক মাদ্রাসার ছাত্রকে বলৎকারের অভিযোগে তার প্রাইভেট  শিক্ষককে আটক করা হয়েছে। 

বৃহস্পতিবার (৯ নভেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন ভুরুঙ্গামারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রুহুল আমিন। 

ঘটনাটি ঘটেছে উপজেলার তিলাই ইউনিয়নের দক্ষিণ ছাট গোপালপুর গ্রামে। আটক শিক্ষক ওই গ্রামের মৃত মোন্নাফ আলীর ছেলে মাসুদুর রহমান (২৫)। সে দক্ষিণ ছাট গোপালপুর দারুল কুরআন বালক-বালিকা নুরানী মাদ্রাসার শিক্ষক বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রের মা বাদি হয়ে ভুরুঙ্গামারী থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার এজহার ও পুলিশ সূত্রে জানা যায়, ভুক্তভোগী ছাত্রকে প্রাইভেট পড়াতো শিক্ষক মাসুদ। গত মঙ্গলবার (৭ নভেম্বর) মাদ্রাসার ছুটি হলে সকল শিক্ষার্থী নিজ নিজ বাড়িতে চলে যায়। বিকেলে ওই ছাত্রকে প্রাইভেট পড়ানোর কথা বলে মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির কক্ষে নিয়ে গিয়ে দরজা বন্ধ করে জোড় করে বায়ু পথে ধর্ষণ করে এবং এই ঘটনা কাউকে না বলতে নানা ধরনের ভয়ভীতি দেখায়। পরে সন্ধ্যায় ভুক্তভোগী ছাত্র অসুস্থ হয়ে পড়লে তার মাকে বিস্তারিত ঘটনা খুলে বলে।

বুধবার (৮ নভেম্বর) ওই ছাত্রের মা বাদি হয়ে ভুরুঙ্গামারী থানায় একটি মামলা দায়ের করেন। 

মামলার সূত্র ধরে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত শিক্ষককে আটক করে কুড়িগ্রাম কোর্টে প্রেরণ করে।

ওসি রুহুল আমিন জানান, বলৎকারের ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত ব‍্যক্তিকে গ্রেফতার করে গতকাল বুধবার বিকেলে আদালতে প্রেরন করা হয়েছে।

সোনালীনিউজ/জেএ/এসআই

Wordbridge School
Link copied!