• ঢাকা
  • শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

কুড়িগ্রাম জেলা পুলিশের অভিযানে গ্রেফতার ২১


কুড়িগ্রাম প্রতিনিধি নভেম্বর ১৬, ২০২৩, ১২:৪৭ পিএম
কুড়িগ্রাম জেলা পুলিশের অভিযানে গ্রেফতার ২১

কুড়িগ্রাম: কুড়িগ্রাম জেলা পুলিশের সুপারের নির্দেশে সংশ্লিষ্ট থানা পুলিশের অভিযানে গত ২৪ঘন্টায় বিভিন্ন অপরাধে ২১জন গ্রেফতার করেছে পুলিশ।

কুড়িগ্রাম জেলা পুলিশের অভিযানে গত ২৪ঘন্টায় বিভিন্ন অপরাধসহ জিআর ওয়ারেন্ট মূলে কুড়িগ্রাম ২, নাগেশ্বরী ১, ফুলবাড়ী ১জন, নিয়মিত মামলায় গ্রেফতার নাগেশ্বরী ৩, ফুলবাড়ী ২জন। পূর্বের মামলায় কুড়িগ্রাম ১, উলিপুর ৪, ফুলবাড়ী ১জন। ৩৪ধারায় কুড়িগ্রাম সদর থানায় ১জন এবং জিআর সাজা ওয়ারেন্ট মূলে ফুলবাড়ী ১, ভূরুঙ্গামারী ১জন ও সিআর সাজা ওয়ারেন্ট মূলে রাজারহাট থানায় ১জনসহ মোট ২১জন আসামী গ্রেফতার করে।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মোঃ রুহুল আমীন বলেন, ফৌজদারি অপরাধ যেমন চুরি, ছিনতাই, মাদক, নারী নির্যাতনসহ শান্তি বিনষ্টকারী, উগ্রবাদ, সাইবার অপরাধের সাথে যে জড়িত থাকুক না কেন, তাকে আইনের আওতায় আনতে বদ্ধ পরিকর কুড়িগ্রাম জেলা পুলিশ।

কুড়িগ্রাম পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম বলেন, নিরাপদ কুড়িগ্রামের জন্য আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। নাশকতার ও বিভিন্ন অপরাধের সাথে যেই জড়িত থাকুক না কেন তাদের কে আইনের আওতায় আনতে বদ্ধপরিকর কুড়িগ্রাম জেলা পুলিশ। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে।

সোনালীনিউজ/এম/এসআই

Wordbridge School
Link copied!