• ঢাকা
  • শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

লালমনিরহাটে ঢিলে ঢালা চলছে বিএনপির হরতাল


লালমনিরহাট প্রতিনিধি নভেম্বর ২০, ২০২৩, ০১:০৯ পিএম
লালমনিরহাটে ঢিলে ঢালা চলছে বিএনপির হরতাল

লালমনিরহাট: লালমনিরহাটে ঢিলেঢালা ভাবে চলছে বিএনপির ডাকা দুইদিনের হরতাল। তালা ঝুলতে দেখা গেছে বিএনপির জেলা কার্যালয়ে। এদিকে হরতালের সমর্থনে সকাল থেকে শহরের কোথাও মিছিল বা পিকেটিংয়ের খবর পাওয়া যায়নি। তবে সদর উপজেলার বড়বাড়ী ইউনিয়নে ও কালিগঞ্জ উপজেলায় হরতাল সমর্থনে মিছিল করেছে বিএনপির স্থানীয় নেতাকর্মীরা। এছাড়া শহরের বিভিন্ন সড়কে যানচলাচল স্বাভাবিক থাকলেও কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে দূরপাল্লার কোনো যাত্রীবাহী বাস ছেড়ে যায়নি।

সকালে হরতাল সমর্থনে কালীগঞ্জ উপজেলা বিএনপি'র সিনিয়র যুগ্ম-আহবায়ক বিধান চন্দ্র রায় ও যুগ্ম-আহবায়ক শামসুজ্জামান সবুজের নেতৃত্বে উপজেলার চাপারহাট আঞ্চলিক মহাসড়কে মিছিল করে বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এরআগে সকালে  ৯টা থেকে বিএনপির নেতাকর্মীরা ওই সড়কে অবস্থান নিয়ে সরকার বিরোধী বিভিন্ন স্লোগান দেয়। এসময় সড়কের দুই পাশে শতাধিক যানবাহন আটকা পড়ে।

কালীগঞ্জ থানার ওসি ইমতিয়াজ করির সাংবাদিকদের জানান, বিএনপি নেতাকর্মীরা মিছিল করেছে শুনেছি। তবে অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ সড়কে সতর্ক অবস্থানে রয়েছে।

এদিকে সকাল ১০টায় সদর উপজেলার বড়বাড়ি ইউনিয়নে বুড়িমারী-ঢাকা মহাসড়কের শিমুলতলা নামক স্থানে হরতাল সমর্থনে মিছিল করেছে স্থানীয় বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এসময় সড়কে যান চলাচল বন্ধ থাকলেও দুপুরের পড়ে স্বাভাবিক হয়। 

সদর থানার ওসি ওমর ফারুক জানান, বিএনপি নেতাকর্মীরা বড়বাড়ি ইউনিয়নে একটি মিছিল করেছে। তবে শহরের পরিবেশ পুরো শান্ত। পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে বলে তিনি জানান।

সোনালীনিউজ/এসএ/এসআই

Wordbridge School
Link copied!