• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

ফেসবুকে পোস্টার দিয়ে জাপা প্রার্থী মিল্টনের প্রচারণা


ইসরাত জাহান তাবাসসুম, নড়াইল ডিসেম্বর ৫, ২০২৩, ০৩:৫৩ পিএম
ফেসবুকে পোস্টার দিয়ে জাপা প্রার্থী মিল্টনের প্রচারণা

নড়াইল: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৭ জানুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনের বাকি রয়েছে এখনও ১ মাস ২ দিন। আগামী ১৮ ডিসেম্বর প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ হবে। এরপর থেকে প্রার্থীদের নির্বাচনী প্রচার-প্রচারণা শুরু হবে। কিন্তু নড়াইল-১ আসনে দেখা গেছে ভিন্ন চিত্র। প্রতীক বরাদ্দের আগেই ফেসবুকে পোস্টারিং ও প্রচারণা চালাচ্ছে এ আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী মো. মিল্টন মোল্যা। 

দেখা গেছে, ফেসবুকে Mohammed Milton Molla নামে তার নিজ আইডিতে গত কয়েকদিন ধরে পোস্ট ও গতকাল একই আইডির ডে অপশনে একটি সাদাকালো পোস্টার শেয়ার করেছেন৷ যার উপরের দিকে রয়েছে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরর ছবি এবং নিচের অংশে বড় করে জাতীয় পার্টি থেকে নড়াইল-১ আসনে মনোনীত প্রার্থী মো. মিল্টন মোল্যার ছবি। পোস্টারে লেখা রয়েছে, "আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০২৪ তে  ৯৩ নড়াইল-১ আসন নির্বাচনী এলাকায় জাতীয় পার্টির মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী তারুণ্যের অহংকার নড়াইলবাসীর প্রিয় মুখ মো. মিল্টন মোল্যাকে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে নড়াইল-১ নির্বাচনী এলাকার উন্নয়ন করার সুযোগ দিন। 

এদিকে ফেসবুকে পোস্টার শেয়ার করার বিষয়টি স্বীকার করে মো. মিল্টন মোল্যা বলেন, আমি তো নির্বাচনী এলাকায় পোস্টার লাগায় নি। লাঙ্গল প্রতীকের পোস্টা যে কোন সময় দেয়া যায়। সারা বছরই প্রাচরণা চালানো যায়৷ সেভাবেই ফেসবুকে প্রচারণা চালাচ্ছেন। 

এ ব্যাপারে নড়াইল-১ আসনে সহকারী রিটার্নিং কর্মকর্তার দায়িত্বে থাকা কালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রুনু সাহা বলেন, নির্বাচনী আচরণবিধি যে ভঙ্গ করবে তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে। 

এমএস

Wordbridge School
Link copied!