• ঢাকা
  • সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

নান্দাইলে বিএনপির সঙ্গে পুলিশের দফায় দফায় সংঘর্ষ


নান্দাইল প্রতিনিধি ডিসেম্বর ৭, ২০২৩, ০৭:০৪ পিএম
নান্দাইলে বিএনপির সঙ্গে পুলিশের দফায় দফায় সংঘর্ষ

সংগৃহীত ছবি

নান্দাইল প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইলে হরতাল ও অবরোধের সমর্থনে বিএনপির মিছিলে পুলিশের বাঁধা দেয়ার ঘটনায় বিএনপি ও পুলিশের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার মাজার বাসস্ট্যান্ড নামক এলাকায় এ ঘটনা ঘটে। এসময় পুলিশ টিয়ারশেল ও রাবার বুলেট ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এতে পুলিশের এসআই কামাল হোসেন ও পুলিশ কনস্টেবল জাহিদুলসহ বিএনপির ৩৫ জন নেতাকর্মী আহত হয়েছেন।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল) সুমন মিয়া ও নান্দাইল মডেল থানার ওসি রাশেদুজ্জামান রাশেদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এসময় বিএনপির অজ্ঞাত এক কর্মীকে ঘটনাস্থল থেকে আটক করা হয়।

জানা গেছে, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য ও উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি নাসের খান চৌধুরী সমর্থিত বিএনপি নেতাকর্মীরা ইউনিয়নের বেলালাবাদ গ্রাম থেকে একটি অবরোধ মিছিল বের করে মাজারবাসস্ট্যান্ড এলাকায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে উঠতে চাইলে পুলিশ এতে বাঁধা দেন।

এ সময় বিএনপি নেতাকর্মীরা পুলিশের সাথে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়লে উভয়ের মধ্যে সংঘর্ষ শুরু হয়। পরে পুলিশের ধাওয়া খেয়ে বিএনপি নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায়। বর্তমানে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল) সুমন মিয়া বলেন, মিছিলটি ময়মনসিংহ টু কিশোরগঞ্জ মহাসড়কে উঠতে চাইলে তাদেরকে নিষেধ করা হয়। পরে নেতাকর্মীরা উত্তেজিত হয়ে পুলিশের উপর চড়াও হয়। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে।

ওয়াইএ

Wordbridge School
Link copied!