• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

জেল সুপারের বাসায় কাজ করতে গিয়ে পালালেন আসামি!


গাইবান্ধা প্রতিনিধি ডিসেম্বর ২৮, ২০২৩, ০৭:১৭ পিএম
জেল সুপারের বাসায় কাজ করতে গিয়ে পালালেন আসামি!

সংগৃহীত ছবি

গাইবান্ধা: গাইবান্ধা জেলা কারাগার থেকে নাজমুল ইসলাম (২৭) নামে এক কয়েদি পালিয়ে গেছেন। তিন দিন আগে এ ঘটনা ঘটলেও এখনো তার খোঁজ মেলেনি। জানা গেছে, জেল সুপারের বাসায় কাজ করতে গিয়ে পালিয়ে যান সেই আসামি। পলাতক আসামির বাড়ি গাইবান্ধার সাঘাটা উপজেলার শিমুলতাইড় গ্রামে। চুরির মামলায় কারাগারে বন্দি ছিলেন তিনি।

নাম প্রকাশে অনিচ্ছুক এক কারারক্ষী ও এক কারাগারের কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করে জানান, সম্প্রতি চুরির মামলায় নাজমুল ইসলামকে বিনাশ্রম কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠায় আদালত। এরপর থেকে নাজমুল ইসলাম কারাগারের যমুনা ওয়ার্ডে ছিলেন। গত সোমবার ভোরে জেল সুপারের বাসায় কাজের জন্য নাজমুলকে ডেকে নেওয়া হয়। এরপর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। ধারণা করা হচ্ছে, জেল সুপারের বাসা থেকে কৌশলে নাজমুল পালিয়ে গেছেন।

ইতোমধ্যে নাজমুলের পালানোর ঘটনায় জেলা কারাগার পরির্দশন করেছেন রংপুর বিভাগীয় কারা উপ-মহাপরিদর্শক মোহাম্মদ তৌহিদুল ইসলাম। ঘটনাটি খতিয়ে দেখতে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

এদিকে, কারাগার থেকে নাজমুল ইসলামের পালিয়ে যাওয়ার ঘটনায় গাইবান্ধা কারা কর্তৃপক্ষের কেউ মুখ খোলেননি। ঘটনার পর থেকে আজ (২৮ ডিসেম্বর) দুপুর ১২টা পর্যন্ত বিষয়টি জানতে জেল সুপার জাবেদ মেহেদী ও জেলার মো. লাবলুকে মোবাইলে একাধিকবার কল দিলেও তারা ধরেননি।

ওয়াইএ

Wordbridge School
Link copied!