• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

শেখ হাসিনা মানুষের জন্য কাঁদে : মতিয়া চৌধুরী


শেরপুর প্রতিনিধি ডিসেম্বর ৩০, ২০২৩, ১১:০২ এএম
শেখ হাসিনা মানুষের জন্য কাঁদে : মতিয়া চৌধুরী

ছবি : সংগৃহীত

শেরপুর: সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী বলেছেন, ‘অনেকেই বলেন, কাছে আছি, পাশে আছি। কিন্তু শেখ হাসিনার মতো কাছে কেউ থাকে না, পাশেও থাকে না। একটা ছবি তোলাও শেষ তার যাওয়াও শেষ, এটাই আমরা এ দেশে দেখছি। কিন্তু শেখ হাসিনা ছবির জন্য কাঁদে না, মানুষের জন্য কাঁদে। তার স্লোগানই হচ্ছে কাছে আছি, পাশে আছি।’

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে শুক্রবার (২৯ ডিসেম্বর) রাতে সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী তার নির্বাচনী এলাকা নকলা উপজেলার গণপদ্দি ইউনিয়নের খারজান হাইস্কুল মাঠে এক নির্বাচনী জনসভায় এসব কথা বলেন।

এ সময় নির্বাচনের দিন ভোটাররা ভোটকেন্দ্রে উপস্থিত হবে কি না উপস্থিত সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, ভোটের দিন আমাদের দলীয় নেতাকর্মীরা একট্টা হয়ে জনগণের ভোটের সুযোগ করে দেবে এটা আমি জোর দিয়ে বলতে পারি।

গণপদ্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামসুর রহমান আবুলের সভাপতিত্বে এবং আওয়ামী লীগ নেতা মনির হোসেনের সঞ্চালনায় নির্বাচনী সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন নকলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, আওয়ামী লীগ নেতা ও নকলা উপজেলা চেয়ারম্যান শাহ বোরহান উদ্দিন, পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ সরকার প্রমুখ।

সোনালীনিউজ/এসআই

Wordbridge School
Link copied!