• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে উপজেলা সভাপতির বাড়িতে হামলা ও ভাংচুর


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি জানুয়ারি ৯, ২০২৪, ১১:৩৪ এএম
চাঁপাইনবাবগঞ্জে উপজেলা সভাপতির বাড়িতে হামলা ও ভাংচুর

ফাইল ছবি

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে নির্বাচন পরবর্তী হামলা ভাংচুর শুরু হয়েছে। এরই ধারাবাহিকতায় শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু আহমেদ নাজমুল কবির মুক্তাসহ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশগ্রহণকারী ট্রাক প্রতিকের প্রার্থী সৈয়দ নজরুল ইসলামের আরো ৪ জন সমর্থকের বাসায় হামলা ভাংচুর চালায় দূর্বৃত্তরা। সোমবার (৮ জানুয়ারী) রাত ৯ টার দিকে উপজেলার দূর্লভপুর ইউনিয়নের দাদনচক গ্রামে এই ঘটনা ঘটে।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ নাজমুল কবির মুক্তা অভিযোগ করে বলেন, সোমবার রাতে আওয়ামীলীগ সমর্থিত নৌকার সমর্থকরা ৩০-৪০ জনের একটি সন্ত্রাসী দল আমার বাড়ি সহ ট্রাক প্রতিকের সমর্থকের আরো ৪ জনের বাসায় হামলা ভাংচুর চালায়। এতে বাধা দিলে বাবুল হোসেন নামে একজন গুরুতর আহত হয়ে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে। আমরা এর সুষ্ঠ’ বিচার দাবী করছি।

তবে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নবনির্বাচিত সংসদ সদস্য ডাক্তার শামিল উদ্দিন আহমেদ শিমুল এ অভিযোগ অস্বীকার করে বলেন তারা নিজেরাই নিজেদের ক্ষতিসাধন করে আমাদের ওপর দায় চাপিয়ে দলের ভাবমূর্তি ক্ষুন্ন করার চেষ্টা চালাচ্ছে।

এ বিষয়ে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পর থেকে সারারাত পুলিশ ঘটনা স্থলে আছে। এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনা হবে। 

সোনালীনিউজ/এসএম/এসআই

Wordbridge School
Link copied!