• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

চাঁদা দাবিতে দুই পায়ের রগ কেটে দেয়া শিক্ষকের মৃত্যু 


যশোর প্রতিনিধি জানুয়ারি ১৮, ২০২৪, ১২:২৬ পিএম
চাঁদা দাবিতে দুই পায়ের রগ কেটে দেয়া শিক্ষকের মৃত্যু 

ফাইল ছবি

যশোর: যশোরে চাঁদার দাবিতে দুই পায়ের রগ কেটে দেয়া সেই মাদরাসা শিক্ষক আব্দুল মালেক (৫৫) মারা গেছেন। জখমের ২০ দিন পর বুধবার (১৭ জানুয়ারি) ঢাকার জাতীয় অর্থোপেডিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

আব্দুল মালেক আরবপুর রেললাইন এলাকার আক্কাস আলীর ছেলে। তিনি উপশহর আলিম মাদরাসার সহকারি শিক্ষক ছিলেন। নিহতের ছেলে আমান উল্লাহ তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। 

আইডিয়াল সিটি মালিক সমিতির সভাপতি মফিজুর রহমান বলেছেন, আব্দুল মালেক আইডিয়াল সিটি মালিক সমিতির কোষাধ্যক্ষ ছিলেন। পাশাপাশি তিনি প্লটের ব্যবসা করতেন। চাঁদার টাকা না দেয়ার জেরে গত ২৯ ডিসেম্বর আরবপুর দীঘিরপাড়া মসজিদের সামনে স্থানীয় সন্ত্রাসী মামুনের নেতৃত্বে ৭-৮ জন তাকে ধরে ধারালো অস্ত্র দিয়ে দুই পায়ের রগ কেটে দেয়। 

ঘটনার আগে তিনি আইডিয়াল জামে মসজিদ থেকে এশার নামাজ শেষ করে আব্দুল মালেক বাড়ি ফিরছিলেন। দুর্বৃত্তরা চলে যাওয়ার পর স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার্ড করেন। 

নিহতের ছেলে আমান উল্লাহ জানান, ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুরে তার পিতা মারা গেছেন। এর আগে আব্দুল মালেককে জখমের ঘটনায় তিনি ( আমান উল্লাহ) গত ৩০ ডিসেম্বর যশোর কোতোয়ালি মডেল থানায় একটি মামলা করেছিলেন। পরে ঘটনার সাথে জড়িত একজনকে আটক করে পুলিশ। বাকি দুইজন পলাতক রয়েছে। 

যশোর কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, প্লট ব্যবসায়ী সমিতির নেতা ও মাদরাসা শিক্ষক আব্দুল মালেক ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন বলে শুনেছি। 

সোনালীনিউজ/বি/এসআই

Wordbridge School
Link copied!