• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার


বরিশাল প্রতিনিধি জানুয়ারি ১৮, ২০২৪, ১২:৪০ পিএম
বরিশাল বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ফাইল ছবি

বরিশাল: বরিশাল বিশ্ববিদ্যালয়ের বৃষ্টি সরকার (২২) নামে এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ মিলেছে তার মেসের নিজ কক্ষে। বুধবার (১৭ জানুয়ারি) রাতে সহপাঠীরা দেখতে পায় ওড়না দিয়ে ফ্যানের সঙ্গে ঝুলছেন বৃষ্টি।

এসময় তারা কক্ষের দরজা ভেঙে ওই ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার করে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানের কর্তব্যরত চিকিৎসক মৃত তাকে ঘোষণা করেন।

মৃত ছাত্রী বৃষ্টি সাতক্ষীরার বাসিন্দা মধুসূদন সরকারের মেয়ে। বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের অষ্টম ব্যাচের শিক্ষার্থী ছিলেন তিনি।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের বিপরীতে সদর উপজেলার কর্ণকাঠি গ্রামের এমএম টাওয়ারের ৬ষ্ঠ তলার মেসের বাসিন্দা ছিলেন তিনি।

বরিশাল বিশ্ববিদ্যালয় পুলিশ ক্যাম্পের এসআই মশিউর রহমান এসব তথ্য নিশ্চিত করেন।

বন্দর থানার ওসি আব্দুর রহমান মুকুল বলেন, ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিষয়টি তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (রু. দা)  ড. মোহাম্মদ বদরুজ্জামান ভুইয়া সাংবাদিকদের বলেন, খবর পেয়ে আমরা সবাই মেডিকেলে ছুটে এসেছি। বৃষ্টির পরিবারকে খবর দেওয়া হয়েছে। এমন একটি ঘটনায় বিশ্ববিদ্যালয় পরিবারের অনেক বড় ক্ষতি হয়ে গেল। প্রশাসন বিষয়টি দেখছে। বিস্তারিত পরবর্তীতে জানানো হবে। বিশ্ববিদ্যালয় ১০ হাজার শিক্ষার্থীর একটি পরিবার। আমরা প্রত্যেক শিক্ষার্থীর শিক্ষার সাথে সাথে মানসিক স্বাস্থ্য সুস্থ রাখার বিষয়ে নিয়মিত কাউন্সেলিং করে থাকি। তারপরেও এমন একটি ঘটনা সত্যি দুঃখজনক।

সোনালীনিউজ/এসআই

Wordbridge School
Link copied!