• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

বরিশালে প্রাইভেটকার ও বাসের মুখামুখি সংঘর্ষ, আহত ৬


বরিশাল প্রতিনিধি জানুয়ারি ২৪, ২০২৪, ০৬:০৮ পিএম
বরিশালে প্রাইভেটকার ও বাসের মুখামুখি সংঘর্ষ, আহত ৬

ছবি প্রতিনিধি

বরিশাল: বরিশাল বিশ্ববিদ্যালয়ের সামনে প্রাইভেটকার ও বাসের মুখামুখি সংঘর্ষে ৬ জন আহত হয়েছেন। বুধবার (২৪ জানুয়ারি) বেলা ১২টায় বরিশাল বিশ্ববিদ্যালয়ের সম্মুখে বরিশাল থেকে ছেড়ে যাওয়া যাত্রীবাহী একটি বাস ও বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়।

বিষয়টি নিশ্চিত করে বরিশাল বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান মুকুল জানান, বরিশালে থেকে বাসটি পটুয়াখালী কলাপাড়ার দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে কলাপাড়া উপজেলা চেয়ারম্যান রাকিবুল হাসান তিনি বরিশালের উদ্দেশ্যে সরকারি গাড়ি ব্যবহার করে বরিশাল বিশ্ববিদ্যালয়ের দবদবিয়া ব্রিজ অতিক্রম করার সময় তার গাড়ির সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বরিশাল বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীসহ মোট ৬ জন আহত হয়। স্থানীয় জনগণ ও বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্র-ছাত্রীরা তাদেরকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. আব্দুল কাইউম বলেন, আমাদের বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের মাস্টার্সের ছাত্রী তাবাসসুম রাস্তা অতিক্রম করে বিশ্ববিদ্যালয়ে প্রবেশ করার সময় দুর্ঘটনায় কিছুটা আহত হয়। তাকে চিকিৎসার জন্য শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসকরা জানিয়েছেন, তিনি এখন সুস্থ আছেন।

ওয়াইএ

Wordbridge School
Link copied!