• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

টেকনাফে ১ লাখ ১৮ হাজার ইয়াবাসহ আটক ২


কক্সবাজার প্রতিনিধি ফেব্রুয়ারি ২১, ২০২৪, ০৭:১৯ পিএম
টেকনাফে ১ লাখ ১৮ হাজার ইয়াবাসহ আটক ২

ছবি প্রতিনিধি

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযানে ১ লাখ ১৮ হাজার ইয়াবাসহ ২ জনকে আটক করেছে পুলিশ। এর মধ্যে বুধবার সকাল সাড়ে ৭টার দিকে শাহপরীর দ্বীপ থেকে পালানোর সময় অন্তত ১০ কিলোমিটার ধাওয়া দিয়ে জব্দ গাড়ী থেকে এক লাখ ১০ হাজার ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করা হয়।

বুধবার বিকেলে টেকনাফ থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান উখিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাসেল। আটক নুরুল ইসলাম ওরফে নুরু (৩৫) টেকনাফ উপজেলার শিলবুনিয়া পাড়ার বাসিন্দা।

সংবাদ সম্মেলনে মোহাম্মদ রাসেল বলেন, বুধবার সকালে শাহপরীর দ্বীপ সীমান্ত এলাকা থেকে মাদকের বড় একটি চালান সংগ্রহ করে পাচারের খবর পেয়ে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ইজিবাইক চালিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা চালায় আসামি। পরে ১০ কিলোমিটার দূরে গিয়ে তাকে সক্ষম হয় পুলিশ। এসময় ইজিবাইকের চালকের আসনের সামনে বিশেষ কৌশলে লুকিয়ে রাখা অবস্থায় ১ লাখ ১০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

আটক ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে টেকনাফ থানায় মামলা করা হয়েছে বলে জানান মোহাম্মদ রাসেল।

অপরদিকে ৮ হাজার ইয়াবাসহ ১ মাদক কারবারিকে আটক করেছে টেকনাফের হোয়াইক্যং হাইওয়ে পুলিশ। বুধবার সকালে মহাসড়কের নয়াপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক মোহাম্মদ সোহেল (২০) টেকনাফের হ্নীলা ইউনিয়নের পশ্চিম সিকদার পাড়ার বাসিন্দা। হোয়াইক্যং হাইওয়ে পুলিশের ইনচার্জ পরিদর্শক আবদুল কাইয়ুম এসব তথ্য নিশ্চিত করেছেন।

ওয়াইএ

Wordbridge School
Link copied!