• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

গাজীপুরে মৌমাছির কামড়ে হাসপাতালে ভর্তি ৯ 


গাজীপুর প্রতিনিধি ফেব্রুয়ারি ২৪, ২০২৪, ০১:৩৬ পিএম
গাজীপুরে মৌমাছির কামড়ে হাসপাতালে ভর্তি ৯ 

ফাইল ছবি

গাজীপুর: গাজীপুরের শ্রীপুরে মৌমাছির কামড়ে আহত হয়ে কম পক্ষে ৯ জন হাসপাতালে ভর্তি হয়েছে। এ ছাড়া একই সময়ে মৌমাছির কামড়ে আরও আহত হয়েছে ছয়টি গরু ও একটি কুকুর। তাদেরও চিকিৎসা প্রক্রিয়াধীন রয়েছে।
 
শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকালে গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছে শ্রীপুরের মাওনা স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন তারা বানুর মেয়ে আলপনা আক্তার। 

ভোক্তভোগীরা জানিয়েছে, মৌমাছির কামড়ের অসয্য যন্ত্রণা সয়ে থাকা কঠিন হয়ে উঠেছে। সারা শরীরে প্রচন্ড বিষের মতো ব্যথা করছে। এ দিকে ঘটনার বর্ণনা দিয়ে স্থানীয় বাসিন্দা সোহেল শেখ গণমাধ্যমে বলেন, তাঁর বড় ভাই আলম মিয়ার বাড়ির একটি গাছে মৌমাছি বাসা বেঁধেছে। গাছের নিচে ও আশপাশে সব সময় গরু বাঁধা থাকে। শুক্রবার দুপুরে হঠাৎ সেই বাসায় হামলে পড়ে বাজ পাখি। এতে মৌচাকের কিছু অংশ গরুর কাছে এসে পড়ে। মুহূর্তের মধ্যেই মৌমাছি গরুগুলোকে কামড়াতে থাকে। খুব দ্রুত মৌমাছি আশপাশের ছড়িয়ে পড়ে ও লোকজনকে কামড়াতে থাকে। পরে স্থানীয় বাসিন্দারা আহতদের দ্রুত স্থানীয় হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। 

অপর দিকে জানাগেছে, শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বেলা সাড়ে তিন টার দিকে শ্রীপুরের কেওয়া পশ্চিমখণ্ড গ্রামে হাজি রমজান আলী মসজিদের পাশের একটি বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে শুক্রবার সন্ধ্যায় বাড়ি গেছেন মোসা. মর্জিনা, মো.আল আমিন ও রাসেল মিয়া। অন্যদিকে মাওনা এলাকার লাইফ কেয়ার হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন মো.রোকন, ফরহাদ মিয়া ও আল আমিনসহ অন্যান্যরা। 

এমএস/এসআই

Wordbridge School
Link copied!