• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

প্রতিবন্ধী স্কুলছাত্রীকে ধর্ষণ মামলায় ব্যবসায়ী কারাগারে


নওগাঁ প্রতিনিধি মার্চ ১৭, ২০২৪, ০৪:১৬ পিএম
প্রতিবন্ধী স্কুলছাত্রীকে ধর্ষণ মামলায় ব্যবসায়ী কারাগারে

নওগাঁ: নওগাঁর রাণীনগরে প্রতিবন্ধী স্কুলছাত্রীকে একাধিকবার ধর্ষণের অভিযোগে জালাল শেখ (৪৮) নামের এক চা ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ রবিবার সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। গতকাল শনিবার উপজেলার লোহাচুড়া গ্রাম থেকে ওই ব্যবসায়ীকে গ্রাপ্তার করা হয়।

মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা যায়, গ্রেপ্তার হওয়া জালাল শেখ লোহাচুড়া কারিগরপাড়া গ্রামের বাসিন্দা। একই গ্রামের প্রতিবন্ধী এক স্কুলছাত্রীকে বিভিন্ন প্রলোভন ও ভয় দেখিয়ে দীর্ঘদিন যাবৎ ধর্ষণ করে আসছিলেন তিনি।

গত সোমবার ওই স্কুলছাত্রী গ্রামের একটি পুকুরপাড়ে বসে মাছ ধরা দেখছিলেন। এ সময় জালাল সেখানে গিয়ে ওই স্কুলছাত্রীর শরীরের স্পর্শকাতরস্থানে হাত দেন। স্থানীয় কয়েকজন ঘটনাটি দেখে ফেলেন। এরপর স্কুলছাত্রীর পরিবারকে বিষয়টি জানান তারা।

পরে স্কুলছাত্রীকে এ বিষয়ে জিজ্ঞেস করা হলে, তার পরিবারকে জানায়, স্কুল ছুটির পর বাড়িতে ফেরার পথে দীর্ঘদিন ধরে জালাল তাকে বিভিন্ন প্রলোভন ও ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ করেছেন এবং ঘটনাটি কাউকে জানালে মেরে ফেলার হুমকিও দিয়েছেন।

ঘটনাটি জানতে পেরে স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে গতকাল শনিবার সন্ধ্যায় রাণীনগর থানায় জালালের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু ওবায়েদ বলেন, প্রতিবন্ধী স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় চা ব্যবসায়ী জালালকে পুলিশ গ্রেপ্তার করেছে। আজ রবিবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এমএস

Wordbridge School
Link copied!