• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

‘আর মাইরেন না ভাই, আমাকে একটু পানি খেতে দেন’


টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি মার্চ ১৭, ২০২৪, ০৯:২৩ পিএম
‘আর মাইরেন না ভাই, আমাকে একটু পানি খেতে দেন’

টেকনাফ: ‘আমাকে আর মাইরেন না ভাই, মাফ চাই, মাফ চাই। আমাকে একটু পানি খেতে দেন, আমি মরে যাব।’ এই আকুতি জানিয়ে চিৎকার করলেও সবজি বিক্রেতা মোক্তারকে (৫৬) মারধর করতে থাকেন বাদশা। একপর্যায়ে মোক্তার জ্ঞান হারিয়ে রাস্তায় পড়ে যান।

রোববার (১৭ মার্চ) সকালে তাকে হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

কক্সবাজারের টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের উনছিপ্রাং এলাকায় এ ঘটনা ঘটে। শনিবার (১৬ মার্চ) সবজি বিক্রির পাওনা টাকা চাইতে গেলে মোক্তারকে মারধর করেন একই এলাকার বাদশা। আজ রবিবার সকালে গুরুতর অসুস্থ হয়ে পড়লে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তিনি মারা যান।

নিহতের পরিবার জানায়, মোক্তার উনছিপ্রাং এলাকায় সবজি বিক্রি করতেন। কিছুদিন আগে ওই এলাকার মৌলভী রুস্তমের ছেলে বাদশা বাকিতে সবজি কেনেন মোক্তারের দোকান থেকে। শনিবার মোক্তার সবজির বকেয়া টাকা চাইতে গেলে বাদশা উত্তেজিত হয়ে তর্কে জড়িয়ে পড়েন। বাগবিতণ্ডার একপর্যায়ে মোক্তারকে চড়থাপ্পড় ও ঘুষি মারেন বাদশা। একপর্যায়ে মোক্তার জ্ঞান হারিয়ে রাস্তায় পড়ে যান। এরপর স্থানীয় কয়েকজন তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পৌঁছে দেন।

নিহতের ছেলে মোস্তফা বলেন, ‘আমার বাবাকে মারার সময় চিৎকার করে বলছিলেন, “আমাকে আর মাইরেন না ভাই, মাফ চাই, মাফ চাই। আমাকে একটু পানি খেতে দেন, আমি মরে যাব।” এভাবে আকুতি জানানোর পরও বাদশার পিটুনির হাত থেকে আমার বাবা রক্ষা পায়নি। আমরা গরিব হওয়ায় এর বিচার পাব কিনা জানি না।’

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠিয়েছি। কি কারণে তার মৃত্যু হয়েছে, তার সঠিক তথ্য উপাত্ত সংগ্রহ করে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এমএস

Wordbridge School
Link copied!