• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

মায়ের কাছে টাকা চেয়ে না পাওয়ায় অভিমান করে কিশোরের আত্মহত্যা 


বরগুনা প্রতিনিধি মার্চ ২৫, ২০২৪, ১১:২৯ এএম
মায়ের কাছে টাকা চেয়ে না পাওয়ায় অভিমান করে কিশোরের আত্মহত্যা 

ফাইল ছবি

বরগুনা: বরগুনার তালতলীতে ১০০ টাকার জন্য মায়ের সাথে অভিমান করে মো. ইমরান হোসেন (১৪) নামের এক স্কুলছাত্র আত্মহত্যা করেছে।

রোববার (২৪ মার্চ) সন্ধ্যার দিকে উপজেলার সোনাকাটা ইউনিয়নের বড় আমখোলা গ্রামে ঘটনাটি হয়। বালক মো. ইমরান হোসেন  গ্রামের ইব্রাহিম হাওলাদারের ছেলে। সে লাউপাড়া সাগর সৈকত মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র ছিল। 

স্হানীয় সূত্রে জানা যায়, ঘটনার দিন রবিবার স্থানীয় দোকানে ইমরানের কাছে পাওনা ১০০ টাকা পাওনা ছিল। দোকানদার টাকা পরিশোধের জন্য ইমরানকে চাপ দেয়। ইমরান তার পাওনা টাকা পরিশোধের জন্য মায়ের কাছে ১০০ টাকা চাইলে টাকা দিতে তার মা অস্বীকার করে। এতে ইমরান অভিমান করে কীটনাশক পান করে।

পরে স্বজনরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অবস্হা অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। বরিশালে নিয়ে যাওয়ার পথে ইমরানের মৃত্যু হয়।

এ ব্যাপারে তালতলী থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম খান মিলন বলেন, প্রাথমিকভাবে আত্মহত্যা বলে ধারণা করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। 

এম/এসআই


 

Wordbridge School
Link copied!