• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
গোলাম সরোয়ার টুকুর পিতৃবিয়োগ

আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের শোক প্রকাশ 


বরগুনা প্রতিনিধি  মার্চ ২৯, ২০২৪, ১০:৫১ এএম
আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের শোক প্রকাশ 

বরগুনা: বরগুনা- ১ আসনের সংসদ সদস্য বরগুনা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার টুকুর বাবার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

গতকাল বৃহস্পতিবার দলের দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত শোক বিবৃতিতে ওবায়দুল কাদের উল্লেখ করেন, বরগুনা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বরগুনা- ১ আসনের সংসদ সদস্য গোলাম সরোয়ার টুকুর পিতা আবদুস সোবহান হাওলাদার এর মৃত্যুতে তিনি গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। একই সঙ্গে তিনি মরহুমের পবিত্র আত্মার মাগফিরাত কামনা এবং পরিবার পরিজন, আত্মীয়-স্বজনসহ তাঁর সকল গুনাগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

বরগুনা- ১ আসনের সংসদ সদস্য গোলাম সরোয়ার টুকুর পিতার মৃত্যুতে শোকাভিভূত হয়ে শোক প্রকাশ করেছেন বরগুনা জেলা প্রশাসক মোহঃ রফিকুল ইসলাম। তিনিও বরগুনা জেলা প্রশাসনের পক্ষ থেকে শোক বার্তায় গভীর শোক প্রকাশ করেন।

উল্লেখ্য গত ২৭ ফেব্রুয়ারি সকাল সাড়ে সাতটায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসারত অবস্থায় ৮২ বছর বয়সে তরুণ সংসদ সদস্য গোলাম সরোয়ার টুকুর পিতা মৃত্যুবরণ করেন। 

এমএস

Wordbridge School
Link copied!