• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

আমতলীতে অপহরণের পর কিশোরী ধর্ষণের ৩ হোতা গ্রেপ্তার 


বরগুনা প্রতিনিধি মার্চ ২৯, ২০২৪, ১১:৩১ পিএম
আমতলীতে অপহরণের পর কিশোরী ধর্ষণের ৩ হোতা গ্রেপ্তার 

বরগুনা: কিশোরীকে  অপহরণ শেষে পালাক্রমে গণধর্ষণ করার অভিযোগে আমতলী থানা পুলিশ মূল ৩ হোতাকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃত তিন ধর্ষকের নাম নাঈম, বেল্লাল ও নয়ন। গতকাল বৃহস্পতিবার রাতে ন্যাক্কারজনক ঘটনার অভিযোগ পেয়ে রাতেই পুলিশ  আমতলীর চাওড়া ইউনিয়নের লোদা গ্রাম থেকে গ্রেপ্তার করে।

আমতলী থানা পুলিশ সূত্রে জানা যায়  উপজেলার চাওড়া ইউনিয়নের কালিবাড়ী গ্রামে এক কিশোরী বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার দিকে বাসার সামনে পায়চারী করতেছিল। এ সময় তিন  নাঈম, বেল্লাল ও নয়ন কিশোরীকে  মুখ চেপে চোখ বেঁধে অপহরণ করে নিয়ে পার্শ্ববর্তী লোদা এলাকার মুগডাল খেতে নিয়ে তাকে হাত-পা বেঁধে পালাক্রমে ধর্ষণ করে।

কিশোরীর মা ঘটনা জানতে পেয়ে আমতলী থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে থানার অফিসার ইনচার্জ মো. কাজী সাখাওয়াত হোসেন তপুর নেতৃত্বে অভিযান চালিয়ে পুলিশ ভিকটিম কিশোরীকে উদ্ধার করে।

উদ্ধার করার পর ভিকটিমের দেয়া তথ্যের ভিত্তিতে ঘটনার সঙ্গে জড়িত নাঈম, বেল্লাল ও নয়নকে গ্রেপ্তার করে। এ ঘটনায় আসামিদের  বিরুদ্ধে আমতলী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা হয়েছে। 

গতকাল শুক্রবার পুলিশ বিকেলে তাদেরকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেলে বিচারক মো. আরিফুর রহমান তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। এছাড়া পুলিশ গণধর্ষণের শিকার কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য বরগুনা জেনারেল হাসপাতালে প্রেরন করেছে। 

এ ব্যাপারে আমতলী থানার অফিসার ইনচার্জ  কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, খবর পেয়ে তাৎক্ষনিক চাওড়া ইউনিয়নের লোদা গ্রামে অভিযান চালিয়ে গণধর্ষণের শিকার কিশোরীকে উদ্ধার করি। 

পরবর্তীতপ তার তথ্যের ভিত্তি ঘটনার সঙ্গে জড়িত তিন জনকে গ্রেপ্তার করেছি। এই ঘটনার তাদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের গণধর্ষণ আইনে মামলা হয়েছে। পরবর্তীতে তদন্তের মাধ্যমে বিধি মোতাবেক ব্যবস্হা গ্রহণ করা হবে।

এআর

Wordbridge School
Link copied!