• ঢাকা
  • বুধবার, ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

নান্দাইলে ট্রাক-সিএনজি সংঘর্ষে ২ যাত্রী নিহত


নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি এপ্রিল ৮, ২০২৪, ০৭:৪২ পিএম
নান্দাইলে ট্রাক-সিএনজি সংঘর্ষে ২ যাত্রী নিহত

নান্দাইল: ময়মনসিংহের নান্দাইলে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছে। 

সোমবার (৮ এপ্রিল) ভোরে নান্দাইল চৌরাস্তা-কেন্দুয়া সড়কের বাঁশহাটি ফুলবাড়িয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার কোলাহানী গ্রামের মো. নাসির উদ্দিনের স্ত্রী সাথী আক্তার (২৩) ও কিশোরগঞ্জ সদরের ভট্টাচার্য গ্রামের মৃত ইন্তাজ ব্যাপারীর ছেলে ইদ্রিস আলী (৪৮)।

পুলিশ ও নিহতদের পরিবার সূত্রে জানা যায়, সোমবার ভোর সাড়ে ৬টার দিকে কিশোরগঞ্জ সদর থেকে সিএনজিযোগে সাথী আক্তার ছেলেকে নিয়ে বাবার বাড়ি নেত্রকোনা যাচ্ছিলেন। একই গাড়িতে ইদ্রিস আলী আঠারোবাড়ি ছাগল কিনতে যাচ্ছিলেন। পথে নান্দাইলের বাঁশহাটি ফুলবাড়িয়া এলাকায় ধান বোঝাই ট্রাককে ওভারটেক করার সময় ট্রাকের ধাক্কায় অটোরিকশাটি উল্টে যায়। তাতে অটোরিকশায় থাকা সাথী আক্তার ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর অবস্থায় কিশোরগঞ্জের সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরে ইদ্রিস আলীর মৃত্যু হয়।

দুর্ঘটনার খবর পেয়ে নান্দাইল মডেল থানা-পুলিশ গিয়ে ধান বোঝাই ট্রাক ও অটোরিকশা জব্দ করে থানা নিয়ে যায়। তবে ট্রাক ও অটোরিকশার চালক পালিয়ে যাওয়ায় তাঁদের আটক করা যায়নি।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আব্দুল মজিদ বলেন, ট্রাক-সিএনজি সংঘর্ষে দুই যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় ট্রাক ও অটোরিকশা জব্দ করা হয়েছে। নিহত দুজনের মধ্যে একজনের লাশ কিশোরগঞ্জ হাসপাতালে, অন্যজনের লাশ থানায় আনা হয়েছে। ময়নাতদন্ত ছাড়াই লাশ নিতে দুই পরিবারের পক্ষ থেকে আবেদন করা হয়েছে।

এমএস

Wordbridge School
Link copied!