• ঢাকা
  • শুক্রবার, ১২ জুলাই, ২০২৪, ২৮ আষাঢ় ১৪৩১

গাজীপুরে চেয়ারম্যান পদে বিজয়ী দুর্জয় ও সেলিম 


নিজস্ব প্রতিবেদক মে ২২, ২০২৪, ১২:১১ পিএম
গাজীপুরে চেয়ারম্যান পদে বিজয়ী দুর্জয় ও সেলিম 

গাজীপুর: গাজীপুরের দুই উপজেলা শ্রীপুর ও কালিয়াকৈরে চেয়ারম্যান পদে বেসরকারিভাবে ঘোষিত ফলাফলে নির্বাচিত হয়েছেন জামিল হাসান দুর্জয় ও সেলিম আহম্মেদ আজাদ। 

দুই উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন নাসির মোড়ল ও মো. মনোয়ার হোসেন। মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সানজিদা রহমান ও মোসা. শরিফা আক্তার। 

মঙ্গলবার (২১ মে) রাতে এ তথ্য নিশ্চিত করেছে গাজীপুর জেলা নির্বাচন অফিসার  এ, এইচ, এম কামরুল হাসান। এ দিকে জেলা নির্বাচন কমিশন অফিস সূত্রে জানা গেছে, শ্রীপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জামিল হাসান দুর্জয় (ঘোড়া প্রতীক) ৭০ হাজার ১৫৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটম প্রতিদ্বন্দী মো. আব্দুল জলিল (আনারস প্রতীক) পেয়েছেন ৬৩ হাজার ৫৩২ ভোট। 

অপরদিকে কালিয়াকৈর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সেলিম আহম্মেদ আজাদ (মোটারসাইকেল প্রতীক) ৮৩ হাজার ৯৪১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটম প্রতিদ্বন্দী বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.কামাল উদ্দিন সিকদার (আনারস প্রতীক) ৬২ হাজার ৩০৪ ভোট পেয়ে পরাজিত হয়েছে। 

নির্বাচন অফিস সূত্রে আরও জানা গেছে, শ্রীপুর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত নাসির মোড়ল। তিনি বই প্রতীক নিয়ে পেয়েছেন ৬৪ হাজার ৫৩ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত সানজিদা রহমান। তিনি সেলাই মেশিন প্রতীক নিয়ে পেয়েছেন ২৩ হাজার ৯২৪ ভোট।  

কালিয়াকৈরে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত মো. মনোয়ার হোসেন। তিনি তালা প্রতীক নিয়ে পেয়েছেন ৪৯ হাজার ৪৬২ ভোট। এ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত মোসা. শরিফা আক্তার, তিনি হাঁস প্রতীক নিয়ে পেয়েছেন ৬৮ হাজার ৪৫৫ ভোট।  

এসআই

Wordbridge School
Link copied!