• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

স্বামী-স্ত্রীর এক সঙ্গে গ্যাস ট্যাবলেট সেবন, স্ত্রীর মৃত্যু


বগুড়া প্রতিনিধি মে ৯, ২০২৪, ০৩:১১ পিএম
স্বামী-স্ত্রীর এক সঙ্গে গ্যাস ট্যাবলেট সেবন, স্ত্রীর মৃত্যু

বগুড়া: বগুড়ার শিবগঞ্জে স্বামী-স্ত্রী ঝগড়া করে আত্মহত্যার উদ্দেশ্যে একসঙ্গে গ্যাস ট্যাবলেট সেবন করার ঘটনায় স্ত্রী মারা গেলেও স্বামী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বুধবার (৮ মে) রাতে বগুড়ার শিবগঞ্জ উপজেলার আটমুল ইউনিয়নের নান্দুরা গ্রামের এই ঘটনা ঘটে।

শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, নান্দুরা গ্রামের রাজমিস্ত্রী আবু হাসান (৩২) ছয় মাস আগে একই গ্রামের প্রবাসীর স্ত্রী নাজমা বেগমকে দ্বিতীয় (২৮) বিয়ে করেন। আবু হাসান তার দুই স্ত্রীকে নিয়ে নিজের বাড়িতে বসবাস করতেন।

স্থানীয়রা জানান, দুই স্ত্রী এক বাড়িতে বসবাস করায় প্রতিনিয়ত তাদের মধ্যে ঝগড়া বিবাদ লেগেই থাকতো। বুধবার রাতে আবু হাসান তার দ্বিতীয় স্ত্রীর সঙ্গে ঝগড়া করে। পরে দুই জন এক সঙ্গে গ্যাস ট্যাবলেট (বিষাক্ত ট্যাবলেট) সেবন করে অসুস্থ হয়ে পড়েন। প্রতিবেশীরা বিষয়টি জানতে পেরে তাদেরকে ঘর থেকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার আগেই নাজমা বেগম মারা যান। স্বামী আবু হাসানকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেওয়া হয়েছে।

এসআই আব্দুর রাজ্জাক জানান, আবু হাসান রাজমিস্ত্রীর কাজ করতে গিয়ে নাজমার সঙ্গে পরকীয়ায় জড়িয়ে দ্বিতীয় বিয়ে করেন। তাদের দাম্পত্য কলহ নিয়েই দুজনেই গ্যাস ট্যাবলেট সেবন করে। মারা যাওয়া নাজমা বেগমের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। আবু হাসানের অবস্থাও আশঙ্কাজনক।

এমএস

Wordbridge School
Link copied!