• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

মাগুরায় স্বামী-স্ত্রীর আত্মহত্যা!


মাগুরা প্রতিনিধি মার্চ ২৩, ২০১৭, ১০:৫৯ এএম
মাগুরায় স্বামী-স্ত্রীর আত্মহত্যা!

মাগুরা : মাগুরার মহম্মমদপুর উপজেলার বিনোদপুর ইউনিয়নের কানুটিয়ার পশ্চিমপাড়া গ্রামে রবিউল ইসলাম (৩৫) ও খাদিজা বেগম (৩০) নামের এক দম্পতি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। আজ বৃহস্পতিবার (২৩ মার্চ) সকালে মহম্মদপুর পুলিশ তাদের লাশ উদ্ধার করেছে।
 
মহম্মদপুর থানার এসআই সিদ্দিক হোসেন জানান, বিনোদপুর ৯ নম্বর ওয়ার্ডের সদস্য  কানুটিয়া গ্রামের বাসিন্দা হাবিবুর রহমান ছেলে  রবিউল ইসলামের সঙ্গে ৫ বছর আগে মাগুরা সদর উপজেলার  বেরইল ইউনিয়নের ছোট কলমধরী গ্রামের সুরমান মোল্যার মেয়ে খাদিজা বেগমের বিয়ে হয়। এই দম্পতির ঘরে মুনিফা নামের আড়াই বছরের একটি কন্যা সন্তান রয়েছে। বুধবার রাতে তারা প্রতিরাতের মত দরজা বন্ধ করে নিজেদের কক্ষে ঘুমতে যায়।

আজ সকালে ঘুম থেকে ডেকে তোলবার জন্য তার সজনেরা ডাকাডাকি করে সাড়া না পেয়ে জানালা ভেঙে ঘরে ঢুকে  তাদের ঝুলন্ত লাশ দেখতে পান। পরে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।

মহম্মদপুর থানার ওসি মো.  তরিকুল ইসলাম বলেন, ‘প্রাথমিকভাবে আত্মহত্যা মনে হচ্ছে। তবে এখনই নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। পরিবারের সদস্য ও প্রতিবেশীরা আত্মহত্যার কোন কারণ বলতে পারছে না। এ বিষয়ে তদন্ত চলছে’।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!