• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
অবন্তিকার আত্মহত্যা

রিমান্ড শেষে কারাগারে সহপাঠী আম্মান


নিজস্ব প্রতিবেদক মার্চ ২০, ২০২৪, ০৯:২০ পিএম
রিমান্ড শেষে কারাগারে সহপাঠী আম্মান

ঢাকা: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফাইরুজ সাদাফ অবন্তিকা আত্মহত্যার ঘটনায় সহপাঠী আম্মান সিদ্দিকীকে দুই দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে। বুধবার (২০ মার্চ) কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবু বকর সিদ্দিক তাকে কারাগারে পাঠানোর এ আদেশ দেন।

রাষ্ট্রপক্ষের সহকারী কৌঁসুলি অ্যাডভোকেট রফিকুল ইসলাম হিরা বলেন, দুই দিনের রিমান্ড শেষে আম্মান সিদ্দিকীকে আদালত উপস্থিত করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা কুমিল্লা কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) শিবেন বিশ্বাস বলেন, দুই দিনের রিমান্ডে আম্মান সিদ্দিকীর কাছ থেকে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। এ বিষয়ে আগামী রোববারের মধ্যেই তদন্ত প্রতিবেদন জমা দেওয়া হতে পারে।

এদিকে এদিন দুপুরে কুমিল্লার একটি আদালতে জামিন আবেদন করেন এ মামলার অপর আসামি সহকারী প্রক্টর দ্বীন ইসলাম। আদালত তার জামিন আবেদন নাকচ করে দেন। 

উল্লেখ্য, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রী অবন্তিকার আত্মহত্যার ঘটনায় শনিবার রাতে কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগে অবন্তিকার মা তাহমিনা শবনম বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর দ্বীন ইসলাম ও বিশ্ববিদ্যালয়ের ১৩তম ব্যাচের আইন বিভাগের শিক্ষার্থী আম্মান সিদ্দিকীকে আসামি করে মামলা করেন।

মামলায় উল্লেখ করা হয়, অবন্তিকার সহপাঠী আম্মান সিদ্দিকী অফলাইনে ও অনলাইনে অবন্তিকাকে যৌন হয়রানি করে আসছিলেন। এ বিষয়ে সহকারী প্রক্টর দ্বীন ইসলামের কাছে অভিযোগ করলে তিনি অভিযোগের বিরুদ্ধে ব্যবস্থা না নিয়ে উল্টো অবন্তিকাকেই নানাভাবে অপমান করে আসছিলেন।

আইএ

Wordbridge School
Link copied!