• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩০৮তম সভা অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ১২, ২০২০, ০৬:২২ পিএম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩০৮তম সভা অনুষ্ঠিত

ঢাকা: শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর পরিচালক পর্ষদের ৩০৮তম সভা সম্প্রতি ব্যাংকের কর্পোরেট প্রধান কার্যালয়ের পর্ষদ সভাকক্ষে যথাযথ স্বাস্থ্যবিধি এবং সামাজিক দুরত্ব বজায় রেখে অনুষ্ঠিত হয়। ব্যাংকের কিছু সংখ্যক পরিচালক উক্ত সভায় ডিজিটাল প্লাটফর্মে (ভিডিও কনফারেন্স এর মাধ্যমে) অংশগ্রহণ করেন। 
ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান মোঃ সানাউল্লাহ সাহিদ সভায় সভাপতিত্ব করেন। সভায় বেশ কিছু সংখ্যক বিনিয়োগ প্রস্তাব অনুমোদন এবং ব্যাংকিং নীতিমালা রিভিউ করা হয়।

সভায় অন্যান্যদের মধ্যে ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান মোঃ হারুন মিয়া ও মোঃ আব্দুল বারেক, পরিচালকবৃন্দ আব্দুল হালিম, মহিউদ্দিন আহমেদ, আক্কাচ উদ্দিন মোল্লা, খন্দকার শাকিব আহমেদ, ইঞ্জিনিয়ার মোঃ তৌহিদুর রহমান, মোহাম্মদ ইউনুছ, মোঃ গোলাম কুদ্দুছ, ফকির আখতারুজ্জামান, মশিউর রহমান চমক, মিসেস জেবুন নাহার ও ফকির মাশরিকুজ্জামান, বিকল্প পরিচালক মোঃ মাসুদ, ইন্ডিপেনডেন্ট পরিচালক একরামুল হক, কে এ এম মাজেদুর রহমান ও নাসির উদ্দিন আহমেদ, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ এবং ব্যাংকের সিএফও মোঃ জাফর ছাদেক, এফসিএ উপস্থিত ছিলেন।
    
সোনালীনিউজ/এসআই

Wordbridge School
Link copied!