• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

আবারও বিসিআই’র নেতৃত্বে পারভেজ


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ১১, ২০২১, ০৪:৪৯ পিএম
আবারও বিসিআই’র নেতৃত্বে পারভেজ

প্রথমে সভাপতি পারভেজ, মাঝখানে উর্ধতন সহ-সভাপতি প্রীতি চক্রবর্ত্তী, শেষে সহ-সভাপতি শহিদুল ইসলাম নিরু

ঢাকা: বাংলাদেশ চেম্বার অব ইন্ডাস্ট্রিজের (বিসিআই) দ্বিবার্ষিক নির্বাচনে পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন ইভেন্স গ্রুপের চেয়ারম্যান আনোয়ার-উল আলম চৌধুরী পারভেজ। 

এর আগে ২০১৯-২০২১ মেয়াদেও বিসিআইয়ের সভাপতি ছিলেন তিনি। এছাড়া তিনি তৈরি পোশাক কারখানা ও রপ্তানিকারকদের শীর্ষ সংগঠন বিজিএমই’র সভাপতি ছিলেন।

নির্বাচনে উর্ধতন সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন ইউনিভার্সাল মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতাল লিমিটেড এর চেয়ারম্যান এবং ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্ট্রিজের (এফবিসিসিআই) পরিচালক প্রীতি চক্রবর্ত্তী। আর সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন ইকোক্যাম বাংলাদেশ প্রা. লিমিটেড এর পরিচালক শহিদুল ইসলাম নিরু।

সোমবার (১১ জানুয়ারি) ২০২১-২৩ মেয়াদের জন্য বিসিআইয়ের পরিচালনা পর্ষদের এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

ছবি: সোনালীনিউজ

সাধারণ পরিচালকরা হলেন- ইউনুছ গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইউনুছ, জাহাঙ্গীর আলম, দেলোয়ার হোসেন রাজা, মোহাম্মদ ঈসমাইল হোসেন, রোটারিয়ান ইঞ্জিনিয়ার মোহাব্বত উল্লাহ, এম. এ. রাজ্জাক খান, এস এম শাহ্ আলম মুকুল, রেহানা রহমান, মিজানুর রহমান, আবুল কালাম ভূঁইয়া, যশোদা জীবন দেব নাথ, মো. শাহিদ আলম, কে. এম. রিফাতউজ্জামান, রুসলান নাসির ও মো. খায়ের মিয়া।      

আর এসোসিয়েট পরিচালকরা হলেন- রঞ্জন চৌধুরী, জিয়া হায়দার মিঠু, শাহ আলম লিটু, চৈতন্য কুমার দে (চয়ন), নাজমুল আনোয়ার ও মোহাম্মদ ইসহাকুল হোসেন সুইট।

উল্লেখ্য, বিসিআই'র কার্যনির্বাহী পরিচালকরা বিনা প্রতিযোগিতায় নির্বাচিত হয়েছেন।

সোনালীনিউজ/এমএইচ
 

Wordbridge School
Link copied!