• ঢাকা
  • মঙ্গলবার, ০২ মার্চ, ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের বার্ষিক ব্যবসা উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত


নিজস্ব প্রতিনিধি জানুয়ারি ২৩, ২০২১, ০৩:৫৫ পিএম
আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের বার্ষিক ব্যবসা উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

প্রতিনিধি

ঢাকা: আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড (এআইবিএল)-এর বার্ষিক ব্যবসা উন্নয়ন সম্মেলন-২০২১ ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়েছে। ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সামাদ লাবু প্রধান অতিথি হিসেবে শনিবার (২৩ জানুয়ারি) সম্মেলনের উদ্বোধন করেন। ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও ফরমান আর চৌধুরী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। 

ভার্চুয়াল সভায় পর্ষদের পরিচালক আলহাজ্ব সেলিম রহমান, বদিউর রহমান, আলহাজ্ব আব্দুল মালেক মোল্লা, আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন, আলহাজ্ব ইঞ্জিনিয়ার খন্দকার মেসবাহ উদ্দিন আহমেদ, আলহাজ্ব আহামেদুল হক, আলহাজ্ব নিয়াজ আহমেদ, আলহাজ্ব মোহাম্মদ হারুন, মোঃ রফিকুল ইসলাম, মোঃ আমির উদ্দিন পিপিএম অংশগ্রহণ করেন।

এ সময় উপব্যবস্থাপনা পরিচালক এস. এম. জাফর, শাব্বির আহমেদ, মোঃ শফিকুর রহমান, সৈয়দ মাসুদুল বারী, মোঃ মাহ্মুদুর রহমান, এআইবিটিআরআই এর ডিরেক্টর জেনারেল আব্দুল আউয়াল সরকার, ব্যাংকের শীর্ষ নির্বাহীগণ এবং ১৮৪টি শাখার ব্যবস্থাপকবৃন্দ অংশগ্রহণ করেন। এ সময় ব্যাংকের সার্বিক ব্যবসা পরিস্থিতি নিয়ে পরিচালক পর্ষদ এবং ব্যবস্থাপনা কর্তৃপক্ষ শাখা ব্যবস্থাপকবৃন্দের সঙ্গে আলোচনা করেন।

উল্লেখ্য, অনিরীক্ষিত তথ্য অনুযায়ী ২০২০ সাল শেষে ব্যাংকের মোট আমানতের পরিমাণ দাঁড়িয়েছে  ৩৪,৬৭৬ কোটি টাকা। এ সময় ব্যাংকের বিনিয়োগ হয়েছে ৩০,৯৭৬ কোটি টাকা। এছাড়া আমদানি ও রপ্তানির পরিমান ছিলো যথাক্রমে ১৬,৯৬০ কোটি এবং ১০,৪৯৬ কোটি টাকা। 

সোনালীনিউজ/এসআই