• ঢাকা
  • মঙ্গলবার, ০২ মার্চ, ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭

শাহ্জালাল ইসলামী ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত


নিজস্ব প্রতিনিধি জানুয়ারি ২৩, ২০২১, ০৪:১৩ পিএম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

ঢাকা: শনিবার (২৩ জানুয়ারি) শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর “বার্ষিক ব্যবসায়িক সম্মেলন-২০২১” অনলাইন ভিডিও কনফারেন্স এর মাধ্যমে অনুষ্ঠিত হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এম. শহীদুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সম্মেলনে শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান মোঃ সানাউল্লাহ সাহিদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সম্মেলনে অন্যান্যদের মধ্যে ব্যাংকের পরিচালকবৃন্দ আক্কাচ উদ্দিন মোল্লা, ইঞ্জিনিয়ার মোঃ তৌহিদুর রহমান, মোঃ গোলাম কুদ্দুছ, স্বতন্ত্র পরিচালক নাসির উদ্দিন আহমেদ,ব্যাংকের শরীয়াহ্ সুপারভাইজরী কমিটির চেয়ারম্যান আল্লামা মুফতী আবদুল হালীম বুখারী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ আব্দুল আজিজ ও এস. এম. মঈনুদ্দীন চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ মোঃ শাহ্জাহান সিরাজ, এম. আখতার হোসেন, মিঞা কামরুল হাসান চৌধুরী, ইমতিয়াজ ইউ. আহমেদ ও নাসিম সেকান্দার উপস্থিত ছিলেন। ব্যাংকের প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দ, বিভিন্ন বিভাগের প্রধানগণ, ১৩২টি শাখা ও ২টি উপশাখার ব্যবস্থাপকসহ সর্বমোট ৮৯৩ জন কর্মকর্তা অনলাইনে উক্ত সম্মেলনে যোগদান করেন। ব্যাংকের জনসংযোগ বিভাগের প্রধান সামছুদ্দোহা সিমু অনুষ্ঠানে মডারেটরের দায়িত্ব পালন করেন।

সভায় আলোচকবৃন্দ বিদ্যমান পরিস্থিতি এবং কোভিড-১৯ এর বিরূপ প্রভাব কাটিয়ে উঠতে ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে আলোচনা করেন। তাছাড়া বিগত বছরের ব্যবসায়িক সফলতা এবং চলতি বছরে ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনের জন্য কলাকৌশল নিরূপন ও প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করা হয়।

সোনালীনিউজ/এসআই