• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সিএসইতে আইটিএস ও চিত্রা’য় লেনদেন করুন


নিজস্ব প্রতিবেদক জুলাই ৫, ২০২১, ০৫:২৫ পিএম
সিএসইতে আইটিএস ও চিত্রা’য় লেনদেন করুন

ফাইল ফটো

ঢাকা: দেশজুড়ে চলমান কঠোর লকডাউন ১৪ জুলাই পর্যন্ত বাড়ানো হয়েছে। এসময় পুজিঁবাজার খোলা এবং লেনদেন হচ্ছে সকাল ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত। 

এই সময়ে যেকোন বিনিয়োগকারী নিরাপদ স্থানে অবস্থান করে ডিজিটাল পদ্ধতিতে তার ট্রেডিং কার্যক্রম পরিচালনা করতে পারবে। সেক্ষেত্রে সিএসই এর ইন্টারনেট ট্রেডিং সিস্টেম (আইটিএস) এবং মোবাইল অ্যাপলিকেশন চিত্রা সহায়ক অ্যাপস হিসেবে কাজ করবে। 

উল্লেখ্য যে, বিনিয়োগকারীরা সিএসই স্টক ব্রোকার এর মাধ্যমে রেজিস্টার করে, www.bangladeshstockmarket.com or https://www.bangladeshstockmarket.com/lite এই লিংক এর মাধ্যমে অনলাইন ট্রেডিং সম্পন্ন করতে পারবে। 

এছাড়া মোবাইল অ্যাপ ‘চিত্রা’গুগল প্লেস্টোর https://play.google.com/store/apps/details?id=com.chitra.app1&hl=en&gl=US থেকে বিনামূল্যে ডাউনলোড করে ব্যবহার করতে পারবে।

সিএসই এর আইটিএস ফ্যাসিলিটি এবং মোবাইল অ্যাপলিকেশন ‘চিত্রা’হলো বিনিয়োগকারীদের জন্য নিরবচ্ছিন্ন ট্রেডিং সুবিধা সম্পন্ন ডিজিটাল প্ল্যাটফর্ম। এই ডিজিটাল প্ল্যাটফর্মগুলোর মাধ্যমে দ্রুত এবং বাস্তব সময়ে ট্রেডিং বা লেনদেন নিশ্চিত করা সম্ভব।

যেকোন বিনিয়োগকারী সিএসই এর ওয়েবসাইট www.cse.com.bd এ ভিজিট করে ও সিএসই এর ইন্টারনেট ট্রেডিং সিস্টেম (আইটিএস) এবং মোবাইল অ্যাপলিকেশন ‘চিত্রা’ সম্বন্ধে বিস্তারিত জানতে পারবে।

সোনালীনিউজ/এমএইচ

Wordbridge School
Link copied!