• ঢাকা
  • শনিবার, ২১ মে, ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯

পাঁচ জেলায় শাহজালাল ইসলামী ব্যাংকের শীতবস্ত্র বিতরণ


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ১৯, ২০২২, ০৬:৩১ পিএম
পাঁচ জেলায় শাহজালাল ইসলামী ব্যাংকের শীতবস্ত্র বিতরণ

ছবি : শাহজালাল ইসলামী ব্যাংকের শীতবস্ত্র বিতরণ

ঢাকা: কর্পোরেট সামাজিক দায়বদ্ধতার (সিএসআর) অংশ হিসেবে পাঁচ জেলার দুস্থ, গরীব ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিরতণ করছে শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড। সম্প্রতি পাবনা, রাজশাহী, ঝিনাইদহ, কুষ্টিয়া এবং রংপুর জেলায় এ কার্যক্রম পরিচালনা করা হয়েছে।

ব্যাংকের ইভিপি এন্ড হেড অব পিআরডি মো. সামছুদ্দোহা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

তথ্যমতে, সিএসআর কার্যক্রমের অংশ হিসেবে সম্প্রতি ব্যাংকের পাবনা শাখা প্রাঙ্গণে এলাকার দুস্থ, গরীব ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। এসময় ব্যাংকটির পাবনা শাখার ব্যবস্থাপক কাজী মাসুকুল আলম উপস্থিত থেকে এলাকার শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে ২ শতাধিক কম্বল বিতরণ করেন। 

এই কম্বল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে পাবনা জেলার সহকারী পুলিশ সুপার (র‌্যাব প্রধান) মো. আবুল কালাম আজাদ, বিশিষ্ট ব্যবসায়ী পাবনা সেভেন স্টার রাইস্ ব্রান অয়েল মিলস লি.-এর চেয়ারম্যান মো. ইমদাদ হোসেন, ব্যবস্থাপনা পরিচালক মো. ফিরোজ হোসেন এবং শাখার কর্মকর্তা-বৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ব্যাংকের রাজশাহী শাখা প্রাঙ্গণে এলাকার দুস্থ, গরীব ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেন শাখার ব্যবস্থাপক মো. আব্দুল্লা আল মাহমুদ সিদ্দিকী। এসময় শীতার্তদের মাঝে ২ শতাধিক কম্বল বিতরণ করেন তিনি। এই কম্বল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শাখার কর্মকর্তা-বৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গও উপস্থিত ছিলেন।

শাহজালাল ইসলামী ব্যাংকের ঝিনাইদহ শাখা জেলার মহেশপুর উপজেলার সদর, এসবিকে ইউনিয়ন, ফতেপুর ইউনিয়ন, পান্তাপাড়া ইউনিয়ন, ভৈরবা ইউনিয়ন, নাটিমা ইউনিয়ন এবং যাদবপুর ইউনিয়নের দুস্থ, গরীব ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়।

এসময় ব্যাংকটির মহেশপুর শাখা ব্যবস্থাপক মীর তৌহিদ আহমেদ শীতবস্ত্র বিতরণ করেন। আরও উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র মো. আব্দুর রশিদ খান এবং মহেশপুর প্রেসক্লাবের সভাপতি আব্দুর রহমান-সহ এলাকার অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

সম্প্রতি সিএসআর কার্যক্রমের অংশ হিসেবে ব্যাংকের আওতায় কুষ্টিয়া জেলায় অসহায়, গরীব ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। জেলার সদর উপজেলার জিয়ারখী ইউনিয়নের জগন্নাথপুর স্কুল সংলগ্ন এলাকায় কম্বল বিতরণ করা হয়। কুষ্টিয়া শাখার ভাইস প্রেসিডেন্ট ও ব্যবস্থাপক জি এম কামরুজ্জামান এবং কুষ্টিয়া সদর উপজেলার জিয়ারখী ইউনিয়নের চেয়ারম্যান শাজাহান আলী সেখ উপস্থিত থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন। 

এছাড়াও কম্বল বিতরণ কালে উপস্থিত ছিলেন- জিয়ারখী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আবুল কালাম আজাদ এবং ব্যাংকের কুষ্টিয়া শাখার এক্সিকিউটিভ অফিসার মো. রাহাতুল ইসলাম-সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এছাড়া সিএসআর কার্যক্রমের অংশ হিসেবে রংপুর শাখার সংলগ্ন এলাকা মেসার্স ডাবলু বস্তা বিতান ও ডাবলু জুট মিল প্রাঙ্গণে দুস্থ, গরীব ও শীতার্তদের মাঝেও শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ কারা হয়। 

এসময় ব্যাংকটির রংপুর শাখার ব্যবস্থাপক মো. করিমুল্লাহ উপস্থিত থেকে এলাকার শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে ২ শতাধিক কম্বল বিতরণ করেন। কম্বল বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মেসার্স ডাবলু বস্তা বিতান ও ডাবলু জুট মিল এর ব্যবস্থাপনা পরিচালক মো. নুরুল ইসলাম-সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সোনালীনিউজ/এসএন

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System