• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

চার জেলায় শাহজালাল ইসলামী ব্যাংকের শীতবস্ত্র বিতরণ


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ২৫, ২০২২, ০৬:৫২ পিএম
চার জেলায় শাহজালাল ইসলামী ব্যাংকের শীতবস্ত্র বিতরণ

ছবি : শীতবস্ত্র বিতরণ

ঢাকা: কর্পোরেট সামাজিক দায়বদ্ধতার (সিএসআর) অংশ হিসেবে চার জেলার দুস্থ, গরীব ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিরতণ করছে শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড। সম্প্রতি গফরগাঁও, ফেনী, দিনাজপুর এবং চুয়াডাঙ্গা জেলায় এ কার্যক্রম পরিচালনা করা হয়েছে।

ব্যাংকের ইভিপি এন্ড হেড অব পিআরডি মো. সামছুদ্দোহা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

তথ্যমতে, সিএসআর কার্যক্রমের অংশ হিসেবে সম্প্রতি ব্যাংকের গফরগাঁও শাখা প্রাঙ্গণে এলাকার দুস্থ, গরীব ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। এসময় ব্যাংকটির গফরগাঁও শাখার ব্যবস্থাপক মনসুর আহমেদ মিয়া উপস্থিত থেকে এলাকার শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে ২ শতাধিক কম্বল বিতরণ করেন।

এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও শাখার ভবন মালিক হাজী মো. হারুন অর রশীদ এবং গফরগাঁও শাখার কর্মকর্তাবৃন্দ-সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সম্প্রতি ব্যাংকটির ফেনী জেলার রাজাপুর শাখা  প্রাঙ্গণে সিএসআর কার্যক্রমের অংশ হিসেবে এলাকার দুস্থ, গরীব ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এই সময় শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের রাজাপুর শাখার ব্যবস্থাপক মো. ফখরুল আলম উপস্থিত থেকে ২ শতাধিক কম্বল বিতরণ করেন। 

এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রাজাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাজী রফিকুল ইসলাম, রাজাপুর ইউনিয়নের নব-নির্বাচিত মেম্বার জনাব মুজাহিদুল ইসলাম সেলিম, আব্দুল মতিন স্বপন, দীপ্ত টিভি ও ডেইলি সানের ফেনী প্রতিনিধি জনাব আব্দুলাহ আল মামুন এবং বাজারের ব্যবসায়ী জনাব সাইদুল হক এবং শাখার কর্মকর্তা-বৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সম্প্রতি শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের দিনাজপুর শাখার বিরল উপজেলার তালিমুল কোরআন হাফিজিয়া মাদ্রাসা প্রাঙ্গণে ব্যাংকের সিএসআর কার্যক্রমের অংশ হিসেবে এলাকার দুস্থ, গরীব ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। এসময় দিনাজপুর শাখার ব্যবস্থাপক চৌধুরী এম শহিদুল্লাহ উপস্থিত থেকে এলাকার শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে ২ শতাধিক কম্বল বিতরণ করেন। 

এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. সাজ্জাদ হোসেন সাজু, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জনাব মো. মোর্শেদ আলী খান এবং শাখার কর্মকর্তা-বৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সম্প্রতি ব্যাংকের চুয়াডাঙ্গা শাখা, জেলার দারুল উলুম মাদ্রাসা এবং জামিয়া কোরআনী বালক বালিকা মাদ্রাসা প্রাঙ্গণে প্রায় ২০০ জন দুস্থ, গরীব ও এতিম মানুষের মাঝে শীতবস্ত্র  হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে।

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের চুয়াডাঙ্গা শাখার ব্যবস্থাপক কে. এম. আনিচুর রহমান উপস্থিত থেকে এলাকার শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে ২ শতাধিক কম্বল বিতরণ করেন। 

উক্ত কম্বল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শাখার কর্মকর্তাবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এসএন 

Wordbridge School
Link copied!