• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সভা রোববার, যেসব সুখবর পাচ্ছেন এমপিও শিক্ষক-কর্মচারীরা


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ১৬, ২০২১, ০৯:২১ পিএম
সভা রোববার, যেসব সুখবর পাচ্ছেন এমপিও শিক্ষক-কর্মচারীরা

ফাইল ছবি

ঢাকা : মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর জানিয়েছে, ভিডিও কনফারেন্সের মাধ্যমে এমপিও (মান্থলি পেমেন্ট অর্ডার) কমিটির সভা রোববার (১৭ জানুয়ারি) অনুষ্ঠিত হবে। সভায় ইনডেক্সধারী শিক্ষক-কর্মচারীদের বকেয়া বেতনসহ এমপিও প্রদান ও টাইমস্কেলসহ বিভিন্ন বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত নেওয়া হবে। এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের আওতাধীন বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের (স্কুল ও কলেজ) শিক্ষক-কর্মচারীদের জানুয়ারি/২০২১ মাসের নিয়মিত সভা ১৭ জানুয়ারি সকাল ৯টায় অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন মহাপরিচালক অধ্যাপক ড. সৈয়দ মো. গোলাম ফারুক। সভার সদস্যদের ভিডিও কনফারেন্সে যুক্ত হওয়ার জন্য যথা সময়ে ই-মেইলের মাধ্যমে লিংক পাঠানো হবে।

যেসব বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত নেওয়া হবে: বিজ্ঞপ্তিতে জানানো হয়, স্কুল ও কলেজের ইনডেক্সধারী শিক্ষক-কর্মচারীদের বকেয়া বেতনসহ এমপিও প্রদান; ইনডেক্সধারী শিক্ষক-কর্মীদের টাইমস্কেল/উচ্চতর স্কেল; ইনডেক্সধারী শিক্ষক-কর্মচারীদের বিএড স্কেল/কামিল স্কেল; ইনডেক্সধারী প্রতিষ্ঠান প্রধান (অধ্যক্ষ ও প্রধান শিক্ষক) এবং সহ-প্রধানদের (উপাধ্যক্ষ ও সহকারী প্রধান শিক্ষক) অভিজ্ঞতার আলোকে স্কেল প্রদান এবং সহকারী অধ্যাপক পদের স্কেল এবং বিবিধ বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত হবে।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!