• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন করলো ওয়ার্ডব্রীজ স্কুল (ভিডিও)


নিজস্ব প্রতিনিধি মার্চ ১৮, ২০২৩, ১১:৪৪ এএম

ঢাকা : বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্ম দিন ও জাতীয় শিশু দিবস উৎযাপন করেছে দেশের অন্যতম সেরা ইংরেজি মাধ্যম স্কুল ওয়ার্ডব্রীজ স্কুল।

শুক্রবার (১৭ মার্চ) প্রতিষ্ঠানটির মাঠ প্রাঙ্গনে সারাদিন ব্যাপী স্কুলের খুদে শিক্ষার্থীরা দলীয় সংগীত, কবিতা আবৃত্তি, নিত্য পরিবেশের মাধ্যমে দিনটিকে উৎযাপন করে।

বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ ও স্বপ্ন আজকের কোমলমতি শিশুদের হাত ধরে গড়ে উঠবে বলে মনে করেন ওয়ার্ডব্রিজ স্কুলের পরিচালক ড. মুহিতুর রহমান।

ছবি : সোনালীনিউজ

তিনি বলেন, আমরা এ দিবসটিকে খুব বড় করে পালেন করি। ওয়ার্ড ব্রিজ স্কুলের চেয়ারম্যান, প্রিন্সিপাল ও পারিবারের সকল সদস্য আমাদের সব সময় উৎসাহিত করে আসছেন। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শিক্ষার্থীদের সেই শিক্ষায় দিচ্ছে ওয়ার্ড ব্রিজ। পাশাপাশি সুবিধা বঞ্চিতদের মূল ধারায় নিয়ে আশার প্রত্যয় নিয়ে কাজ করি। 

অনুষ্ঠানে শিক্ষার্থীদের দিক নির্দেশনা মূলক বক্তব্য দেন স্কুলের প্রিন্সিপাল রুহি ফেরদৌস জামান। তিনি বলেন, কোন বেঁধাবেন থাকবে না, একটি সুন্দর বাংলাদেশ গড়তে আমরা সবাই এগিয়ে যাবো।

স্কুলের পড়াশোনা থেকে শুরু করে সব কার্যক্রম মনের মতো হওয়ায় সন্তানদের ওয়ার্ডব্রিজ স্কুলে ভর্তি করিয়েছেন বলে জানালেন অভিভাবকরা। 

ছবি : সোনালীনিউজ

শিক্ষার্থীদের মধ্যে মানবিকতার বিকাশ জাগ্রত করতে এদিন সমাজের ছিন্নমূল শিশুদের মাঝে বিভিন্ন উপহার সামগ্রিক বিতরণ করে ওয়ার্ড ব্রিজ স্কুল। 

দিবসটি উপলক্ষে দুপুর তিনটায় বিভিন্ন গ্রুপে চিত্রাঙ্কন প্রতিযোগীতা আয়োজন করা হয়। দেশের বিভিন্ন স্কুল থেকে শিক্ষার্থীরা এই প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে। অনুষ্ঠানে বিজয়ীদের মধ্যে পুরস্কার ও সাটিফিকেট তুলে দেওয়া হয়।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!