• ঢাকা
  • রবিবার, ২৬ মে, ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

৫ টাকা খরচে অনলাইনে সকল ফি জমা দিতে পারবেন তিতুমীরের শিক্ষার্থীরা 


নিজস্ব প্রতিবেদক জুন ৭, ২০২৩, ০৭:৪২ পিএম
৫ টাকা খরচে অনলাইনে সকল ফি জমা দিতে পারবেন তিতুমীরের শিক্ষার্থীরা 

ঢাকা: সরকারি তিতুমীর কলেজের শিক্ষার্থীদের বিভিন্ন ধরনের ফি কালেকশনে আজ থেকে যুক্ত হলো দেশের বৃহত্তম রাষ্ট্রায়ত্ত ব্যাংক সোনালী ব্যাংক পিএলসি। এর ফলে এখন থেকে ঘরে বসেই অনলাইনে সোনালী পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে যাবতীয় ফি, বেতন ও চার্জ পরিশোধ করতে পারবেন কলেজের শিক্ষার্থীরা।

এ লক্ষ্যে সোনালী ব্যাংক পিএলসি এবং সরকারি তিতুমীর কলেজের মধ্যে একটি চুক্তি স্বাক্ষর হয়েছে।

 

বুধবার (৭ জুন) সকালে সোনালী ব্যাংক প্রধান কার্যালয়ের কনফারেন্স লাউঞ্জে সোনালী ব্যাংক পিএলসি'র সিইও এবং ম্যানেজিং ডিরেক্টর মো. আফজাল করিম সোনালী ব্যাংক পিএলসি'র পক্ষে এবং সরকারি তিতুমীর কলেজের অধ্যক্ষ প্রফেসর ফেরদৌস আরা বেগম সরকারি তিতুমীর কলেজের পক্ষে এ চুক্তিতে স্বাক্ষর করেন। 

এ বিষয়ে কলেজের ডিজিটাল ও অটোমেশন কমিটির আহ্বায়ক ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক মো. সালাহ্উদ্দীন বলেন, গুরুত্বপূর্ণ এ চুক্তির ফলে সরকারি তিতুমীর কলেজের শিক্ষার্থীরা তাদের ভর্তি, ফরমপূরণসহ যাবতীয় ফি হিসাব খুলে মাত্র ৫টাকা খরচে সোনালী ব্যাংকের মাধ্যমে জমা দিতে সক্ষম হবে।  দেশের বৃহত্তম রাষ্ট্রীয় ব্যাংকের সাথে দেশের বৃহত্তম কলেজের এ চুক্তি  স্টেকহোল্ডারদের জন্য একটি মাইলফলক হয়ে থাকবে।

বর্তমানে চলমান মোবাইল ব্যাংকিং সেবা নগদ, বিকাশ,  রকেট এর পাশাপাশি ন্যুনতম চার্জে সোনালী সেবা ব্যবহার করে ব্যাংক একাউন্ট কিংবা যেকোনো ব্যাংকের ভিসা/মাস্টার কার্ড ব্যবহার করে শিক্ষার্থীরা অনলাইনে পেমেন্ট করতে পারবে।

সোনালীনিউজ/এস/আইএ

Wordbridge School
Link copied!