• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

ঢাবির বঙ্গবন্ধু হল ছাত্রলীগের সহ সম্পাদক মেহেদী ও শাহরিয়ার


ঢাবি প্রতিনিধি নভেম্বর ১৮, ২০১৭, ০১:২৪ পিএম
ঢাবির বঙ্গবন্ধু হল ছাত্রলীগের সহ সম্পাদক মেহেদী ও শাহরিয়ার

ঢাবি: ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রলীগের ১নং ইউনিটখ্যাত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে বৃহস্পতিবার (১৬ নভেম্বর)। ঢাবি ছাত্রলীগের সভাপতি আবিদ আল হাসান ও সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। ১৩১ সদস্যবিশিষ্ট এ কমিটির গুরুত্বপূর্ণ পদ, যুগ্ম সাধারণ সম্পাদক আছে নোয়াখালীর দুই কৃতি সন্তান। তারা হলেন- মেহেদী হাসান এবং রাজেদ শাহরিয়ার। দুইজনই ২য় বর্ষের শিক্ষার্থী। এর মধ্যে মেহেদীর বাড়ি নোয়াখালী সদর আর শাহরিয়ারের বাড়ি সেনবাগ থানায়।

হল ছাত্রলীগের সহ সম্পাদকের পদে তাকে নির্বাচিত করায় তিনি হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল আমিন রহমানকে ধন্যবাদ জানিয়ে বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলার স্বপ্ন পূরণ এবং আগামী নির্বাচনে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে রাজপথে থাকার শপথ নিচ্ছি। সর্বোপরি আমি জাতির পিতার নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের একজন কর্মী হিসেবে নিজেকে গর্বিত মনে করছি।

শাহরিয়ার বলেন, আমাকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সহ সম্পাদক করায় আমি হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল আমিন রহমানের কাছে কৃতজ্ঞ। এই প্রত্যয়ে, বঙ্গবন্ধুর চেতনাকে ধারণ করে বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে যাব।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!