• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার মুক্তি পাচ্ছে এইচ এম রিপনের ‘আদালত’


নিউজ ডেস্ক নভেম্বর ৮, ২০২০, ০৩:৪৬ পিএম
বৃহস্পতিবার মুক্তি পাচ্ছে এইচ এম রিপনের ‘আদালত’

ঢাকা: বর্তমান সময়ের জনপ্রিয় গীতিকার এইচ এম রিপন খুবই ব্যস্ততম সময় কাটাচ্ছেন। করোনা মহামারীর কারণে লকডাউন শেষে স্বাস্থ্যবিধি মেনে নিজের প্ল্যাটফর্মে অবস্থান জোড়ালো করতে পুরোদমে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি। বেশকিছু নাটক, ফিল্ম এবং অডিও গান এর রেকর্ডিং নিয়ে চরম ব্যস্ততম সময় কাঁটছে এই গীতিকারের। 

বর্তমানে তিনি একাধারে অনেকগুলো শিল্পীর গানের রেকর্ডিং নিয়ে স্টুডিও বন্দী। গানগুলো বিভিন্ন কোম্পানী থেকে মুক্তি পাবে। সম্প্রতি তিনি একজন সফল গীতিকারের সীমাগণ্ডী ভেদ করে গায়ক বনে পাড়ি জমিয়েছেন। 

‘আদালত’ গানটি সম্পর্কে জানতে চাইলে এইচ এম রিপন বলেন, ‘আপন মানুষ’ গানটির মাধ্যমে আমি ভক্তদের কাছ থেকে ব্যাপক ভালোবাসা পেয়েছি। ভক্তদের ভালোবাসা আমাকে শিক্ত করেছে। তারই ধারাবাহিকতায় আমার দ্বিতীয় গান ‘আদালত’ শিগগিরেই মুক্তি পেতে চলছে। আশা করি এ গানটি ভক্তদের অনেক বেশি ভালো লাগবে। 

আদালত গনটির সুর ও সঙ্গীত করেছেন শিবলু মাহমুদ। এরই মধ্যে গাজীপুরে বিভিন্ন লোকেশনে ‘আদালত’ গানের শুটিং শেষ হয়েছে। 

এ গানের মিউজির ভিডিওতে অভিনেতা হিসেবে এইচ এম রিপন নিজেই অভিনয় করেছেন। তার বিপরীতে অভিনয় করবেন বর্তমান সময়ের অত্যন্ত জনপ্রিয় মডেল আনিকা। এছাড়াও বিশেষ চরিত্রের অভিনয়ে দেখা যাবে জনপ্রিয় মডেল রাফিকে। 

আদালত গানটি পরিচালনা করেছেন রাজা চৌধুরী। আমাগী বৃহস্পতিবার (১২ নভেম্বর) বিকাল ৫টায় ‘জিএমসি সেন্টার’ এর ইউটিউব চ্যানেলে মিউজিক ভিডিওটি মুক্তি দেওয়া হবে।

সোনালীনিউজ/এমএইচ

Wordbridge School
Link copied!