• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

কমলা হ্যারিসকে বলিউড তারকাদের শুভেচ্ছা


বিনোদন ডেস্ক নভেম্বর ৮, ২০২০, ০৫:০০ পিএম
কমলা হ্যারিসকে বলিউড তারকাদের শুভেচ্ছা

ঢাকা: ইতিহাস গড়ে ভারতীয় বংশোদ্ভূত নারী হিসেবে মার্কিন নির্বাচনে ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে শুভেচ্ছার জোয়ারে ভাসছেন কমলা হ্যারিস। সেই শুভেচ্ছা উৎসবে যোগ দেয়ার দৌড়ে থেমে নেই বলিউড তারকারাও। এবার কামলার উদ্দেশ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে শুভেচ্ছা ছড়িয়েছেন বলিউডের জনপ্রিয় মডেল তারকারা।

বলিউড-হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া কমলা হ্যারিসকে ‘ড্রিম বিগ গার্ল’ আখ্যা দিয়ে লিখেছেন, আমেরিকা রেকর্ড ব্রেকিং সংখ্যায় কথা বলেছিল, সেটাই হয়েছে। এ জন্য ভোটারদের ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি।

এ তালিকায় যোগ দিয়েছেন কারিনা কাপুর খান, আলিয়া ভাট, শাহরুখকন্যা সুহানা খানসহ অনেকেই। অনেক তারকা কামলা হ্যারিসের একটি উদ্ধৃতি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন।

১৯৬১ সালে ক্যালিফোর্নিয়া ইউনিভার্সিটিতে কামলা হ্যারিসের মা শ্যামলার সঙ্গে বাবা জ্যামাইকান ডোনাল্ড হ্যারিসের পরিচয়। ১৯৬৪ সালের ২০ অক্টোবর শ্যামলা আর ডোনাল্ডের সংসারে আসেন কামলা। ১৯৬৭ সালে জন্ম নেয় কামলার বোন মায়া লক্ষ্মী হ্যারিস। তবে কমলার বয়স যখন মাত্র সাত, তখন বিচ্ছেদ হয় মা-বাবার। ‘দ্য ট্রুথস উই হোল্ড, অ্যান আমেরিকান জার্নি’ নামে আত্মজীবনীতে এমনটাই লিখেছেন কামলা।

এর আগে ২০১৬ সালে প্রথম ভারতীয় বংশোদ্ভূত হিসেবে মার্কিন সিনেটে জায়গা করে নেন কমলা হ্যারিস। এর মাত্র চার বছর পর ২০২০ সালে মার্কিন প্রেসিডেন্ট পদে লড়াই করারও ঘোষণা দেন। সেই লড়াইয়ে না টিকলেও সুযোগ হয়ে যায় জো বাইডেনের রানিংমেট ভাইস প্রেসিডেন্ট প্রার্থী হওয়ার।

সোনালীনিউজ/এমএইচ

Wordbridge School
Link copied!