• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

করোনার ভ্যাকসিন নিলেন নওশীন


বিনোদন ডেস্ক জানুয়ারি ৬, ২০২১, ০৩:০৯ পিএম
করোনার ভ্যাকসিন নিলেন নওশীন

ফাইল ফটো

ঢাকা: অভিনেত্রী নওশীন নেহরিন মৌ করোনাভাইরাসের টিকা নিয়েছেন। এ অভিনেত্রী তার ফেসবুক অ্যাকাউন্টে এক স্ট্যাটাসে এ তথ্য জানিয়েছেন।

কোভিড-১৯ টিকা গ্রহণের কার্ডের একটি ছবি নওশীন তার ফেসবুকে পোস্ট করেছেন। ক্যাপশনে নওশীন ফেসবুকে লিখেছেন-‘কোভিড-১৯-এর টিকার প্রথম ডোজ নিয়েছি। সকল প্রশংসা আল্লাহর।’ 

তাতে দেখা যায়, গতকাল (৫ জানুয়ারি) নওশীন ফাইজার-বায়োএনটের টিকার প্রথম ডোজ নিয়েছেন। আরো একটি ডোজ তাকে নিতে হবে। তবে প্রথম ডোজ নেওয়ার পর এখনো কোনোরকম সাইট ইফেক্ট দেখা দেয়নি বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

নওশীন ব্যক্তিগত জীবনে অভিনেতা আদনান ফারুক হিল্লোলের সঙ্গে সংসার বেঁধেছেন। ছোট পর্দার এই তারকা দম্পতি অভিনয়ে এখন অনিয়মিত। বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছেন এই যুগল। মাঝে মধ্যে ছুটিতে দেশে আসলেও করোনা সংকট শুরুর আগে থেকেই তারা যুক্তরাষ্ট্রে রয়েছেন।

যুক্তরাষ্ট্রে প্রথমে ফাইজার-বায়োএনটেকের টিকা অনুমোদনের পর তা দেওয়া শুরু হয়। দেশটিতে দ্বিতীয় টিকা হিসেবে মডার্নার টিকা অনুমোদনের পর তার ব্যবহার শুরু হয়েছে। যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেন। তার ক্ষমতা গ্রহণের প্রথম ১০০ দিনের মধ্যে ১০ কোটি ডোজ করোনার টিকা দেওয়ার লক্ষ্য নির্ধারণ করেছেন তিনি।

সোনালীনিউজ/এমএইচ

Wordbridge School
Link copied!