• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

তারকাদের শুভেচ্ছায় ভাসছেন বিরুশকা


বিনোদন ডেস্ক জানুয়ারি ১১, ২০২১, ০৭:৪৮ পিএম
তারকাদের শুভেচ্ছায় ভাসছেন বিরুশকা

ছবি : ইন্টারনেট

ঢাকা :  কন্যা সন্তানের বাবা-মা হয়েছেন বিরাট কোহলি-আনুশকা শর্মা দম্পতি। ভারতীয় অধিনায়ক টুইটারে নিজেই এমনটি নিশ্চিত করেছেন। সোমবার (১১ জানুয়ারি) নিজের অফিসিয়াল টুইটার পেজে এক বার্তা জানান কোহলি।

আরো পড়ুন : কন্যা সন্তানের বাবা-মা হলেন কোহলি-আনুশকা

তিনি লিখেন, একটি রোমাঞ্চর অনুভূতি আপনাদের সঙ্গে ভাগাভাগি করতে চাই যে, আজ বিকেলে সবার আর্শীবাদে আমাদের একটি কন্যা সন্তান ভূমিষ্ঠ হয়েছে। দোয়া, ভালোবাসা ও শুভেচ্ছার জন্য সবার প্রতি কৃতজ্ঞ। আনুশকা ও মেয়ে দুজনেই ভালো আছে এবং আমাদের জীবনের নতুন এই অধ্যায়ের জন্য আমরা আনন্দিত। আশাকরি এই সময়টায় আপনারা আমাদের ব্যক্তিগত ব্যাপারগুলোকে সম্মান দেখাবেন। ভালোবাসা, বিরাট।  

এদিকে খবরটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পর থেকে সহকর্মী, ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছায় ভরে যাচ্ছে মন্তব্যের ঘর। বিষয়টি এমন, যেন এই দিনটির জন্য অপেক্ষা করছিলেন সবাই। 

সবার একটাই কথা—কন্যা সন্তানের আগমনে অফুরন্ত খুশিতে ভরে উঠুক এই তারকা দম্পতির সংসার। তাদের জীবনে বিরাজ করুক অনাবিল শান্তি। 

জনপ্রিয় গায়ক শ্রেয়া ঘোষাল লিখেছেন, “হৃদয় থেকে অভিনন্দন বিরাট-আনুশকা দম্পতির জন্য। সৃষ্টিকর্তা পরিবারের সৌন্দর্য্য আরো বর্ধিত করুক।”

অভিনেত্রী রাকুল প্রীত অভিনন্দন জানাতে ভোলেননি। রাকুল লেখেন, “ও মাই গড! অভিনন্দন দু’জনকেই। জীবন আরো সুন্দর হোক। সবার জন্য ভালোবাসা।”

বিপাশা বসু লেখেন, “অভিনন্দন বিরাট-আনুশকা। সৃষ্টিকর্তা নবজাতিকার সহায় হোন। আনন্দে ভরে যাক তাদের জীবন। এই প্রত্যাশা সবসময়।”

এদিকে বিরুশকার কন্যা সন্তানের পৃথিবীতে আসাকে স্বাগত জানিয়েছেন নেহা ধুপিয়া। তিনি লেখেন, “অভিনন্দন। স্বাগত বিরাট-আনুশকার জীবনের শ্রেষ্ঠ সময় উপহার দেওয়ার জন্য।”

বিরুশকা দম্পতিকে অভিনন্দন জানান, বলিউডের তরুণ অভিনেতা ঈশান খত্তর, অভিনেতা রাহুল বোস, অঙ্গন বেদিসহ আরো অনেকে। বি-টাউন ছাড়াও ক্রিকেট দুনিয়ার অনেক তারকা শুভেচ্ছা জানিয়েছেন তাদের। 

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!