• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বাহুবলীর বল্লাল দেব বাস্তবেও ভিলেন


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ৮, ২০২১, ০৪:০২ পিএম
বাহুবলীর বল্লাল দেব বাস্তবেও ভিলেন

ঢাকা: পর্দা থেকে বাস্তবেও খলনায়ক হয়ে গেলেন রানা ডাগ্গুবতী। বুধবার (৮ সেপ্টেম্বর) এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) দফতরে ডাক পড়ল তেলুগু ছবির জনপ্রিয় অভিনেতার। 

২০১৭-র মাদক এবং অর্থ কেলেঙ্কারি মামলায় জড়িত তিনি, এই অভিযোগে অভিযুক্ত রানা। সেই ঘটনার জেরেই ‘বাহুবলী’র খলনায়ক ডাক পেলেন, জানাচ্ছে বলিউড সংবাদমাধ্যম। একা রানা নন, তার সঙ্গে আরও ১০ অভিনেতা-পরিচালক ইডি দফতর থেকে সমন পেয়েছেন।

এর আগে গত ৩১ অগস্ট কেন্দ্রীয় সংস্থায় হাজিরা দিয়েছেন জনপ্রিয় পরিচালক পুরী জগন্নাথ, অভিনেতা চার্মি কৌর, রাকুল প্রীত সিংহ, নন্দু সহ অনেকেই।

সাল ২০১৭-র ২ জুলাই। তেলেঙ্গানার আবগারি বিভাগ এলএসডি, এমডিএম-র মতো মাদকদ্রব্য বিক্রির অভিযোগে ক্যালভিন মাসক্রেনহাস, এক জন বাদক-সহ তিন সদস্যের একটি দলকে গ্রেফতার করে। এরা একটি মাদক পাচারকারী দলের সঙ্গে যুক্ত ছিলেন। এর পরেই মাদক পাচার সম্পর্কিত বেশ কয়েকটি মামলা নথিভুক্ত হয় ইডির দফতরে। গ্রেফতার করা হয় ২০ জনেরও বেশি অভিযুক্তকে।

জানা যায়, এই চক্রের গ্রাহক ছিলেন শহরের বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থী, তেলুগু ছবির দুনিয়ার সঙ্গে যুক্ত বহু বিশিষ্ট এবং সাইবারাবাদের আইটি ফার্মের কর্মী-সহ প্রায় হাজার জন। মাদক চক্রের হদিশ পাওয়ার পরেই তেলেঙ্গানার আবগারি বিভাগের একটি বিশেষ তদন্তকারী দল তেলুগু ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত ১১ জন অভিনেতা, পরিচালককে জিজ্ঞাসাবাদ করেছিল। তদন্তকারী অফিসারেরা এক অভিনেতার চুল এবং নখের নমুনাও সংগ্রহ করেছিলেন। যদিও রানা ডাগ্গুবতী তখনকার মতো রেহাই পেয়েছিলেন।

সূত্র-আনন্দবাজার

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!