• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১, ৪ কার্তিক ১৪২৮

বিয়ে ছাড়াই ফের মা হচ্ছেন কাইলি


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ৮, ২০২১, ০৬:১৪ পিএম
বিয়ে ছাড়াই ফের মা হচ্ছেন কাইলি

ঢাকা: জনপ্রিয় মার্কিন মডেল ও টেলিভিশন ব্যক্তিত্ব কাইলি জেনার আবারও মা হচ্ছেন। বুধবার (৮ সেপ্টেম্বর) রাতে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট দিয়ে খবরটি তিনি নিজেই নিশ্চিত করেছেন। অবশ্য বেশ কিছু দিন আগে থেকেই তার মা হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছিল। অবশেষে তিনি নিজেই নিশ্চিত করলেন।

জানা গেছে, কাইলির এই সন্তানের পিতা তার বর্তমান বয়ফ্রেন্ড র‍্যাপার ট্রাভিস স্কট। ২০১৭ সাল থেকে প্রেম করছেন তারা। ২০১৮ সালের ১ ফেব্রুয়ারি প্রথম সন্তানের জন্ম দেন কাইলি। এরপর ২০১৯ সালের সেপ্টেম্বরে ব্রেকআপ হয়ে যায় কাইলি ও স্কটের। কিন্তু করোনাকালীন লকডাউনের সময় সন্তানের কথা ভেবে তারা একসঙ্গে বসবাস করেন। সেই সুবাদে পুনরায় সম্পর্ক গড়ে ওঠে।

প্রথম সন্তান ও  বয়ফ্রেন্ডের সঙ্গে কাইলি জেনার।ফাইল ছবি

ইনস্টাগ্রামে কাইলি জেনার যে ভিডিও শেয়ার করেছেন, তাতে দেখা যাচ্ছে, ফের মা হওয়ার খবর তিন বছরের মেয়ে স্টর্মি এবং বয়ফ্রেন্ড ট্র্যাভিসের সঙ্গে শেয়ার করছেন তিনি। ডাক্তারের কাছে যাওয়া, মা ক্রিস জেনারকে খবর দেওয়া, মেয়ে স্টর্মির সঙ্গে বেশ কয়েকটি ছোট্ট ক্লিপ ইত্যাদিও রয়েছে।

উল্লেখ্য, বিশ্বের সবচেয়ে কম বয়সী বিলিয়নিয়ার হলেন কাইলি জেনার। তিনি মডেলিংয়ের পাশাপাশি প্রসাধনী ব্যবসার সঙ্গে জড়িত। তার প্রতিষ্ঠানের জনপ্রিয়তা বিশ্বজুড়ে বিস্তৃত। ইনস্টাগ্রামে তিনি পৃথিবীর সবচেয়ে জনপ্রিয় তারকাদের একজন। তার অ্যাকাউন্টে অনুসারীর সংখ্যা ২৬৫ মিলিয়ন।

সোনালীনিউজ/আইএ

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System