• ঢাকা
  • সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১, ৪ আশ্বিন ১৪২৮
abc constructions

মা হচ্ছেন অভিনেত্রী শখ


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ১৪, ২০২১, ০৩:১১ পিএম
মা হচ্ছেন অভিনেত্রী শখ

ছবি : আনিকা কবির শখ

ঢাকা : ছোট পর্দার এক সময় জনপ্রিয় মুখ ছিলেন আনিকা কবির শখ। যার বিভিন্ন কাজের বিজ্ঞাপনে ঢেকে যেতো দেশের প্রায় সব বড় শহরগুলোর বিলবোর্ড। সেই শখ এখন শোবিজে অনিয়মিত।

গেল বছর জানা যায় তিনি বিয়ে করেছেন। এবার খবর ভেসে এলো তিনি মা হতে যাচ্ছেন। এই খবর অবশ্য কোনো গুঞ্জন নয়। শখ নিজেই গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

শখ বলেন, ‘এটা আমার জীবনের সেরা মুহূর্ত। আমার দিন কেটে যায় একটা নতুন মানুষের কথা ভাবতে ভাবতে। আমাকে এই দীর্ঘসময় ধরে দেখভাল করা চিকিৎসক বলেছেন মনটাকে একদম ফ্রেশ রাখতে। আমি সময়টাকে উপভোগ করছি।’

অনাগত সন্তানের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন শখ। মাস কয়েক আগে হঠাৎ করেই শখের ফেসবুক প্রোফাইল, ইনস্টাগ্রাম, ফেসবুক পেজ হ্যাকড হয়ে যায়। সে ঘটনায় খুব কষ্ট পেয়েছিলেন তিনি। এই সময়টায় মাতৃকালীন অবসরে থাকার কারণে এসব সামাজিক মাধ্যম নিয়ে তিনি নিজেও খুব একটা ভাবেননি।

উল্লেখ্য, ২০২০ সালের ১২ মে দ্বিতীয় বিয়ে করেন শখ। তার স্বামীর নাম রহমান জন। তিনি পেশায় ব্যবসায়ী। বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে। বর্তমানে শখ সেখানেই অবস্থান করছেন। মাঝে মাঝে রাজধানীর উত্তরায়ও নিজেদের বাসাতেও থাকেন।

এর আগে ২০১৫ সালের ৭ জানুয়ারি মডেল-অভিনেতা নিলয় আলমগীরকে বিয়ে করেন শখ। কিন্তু বিয়ের দুই বছরের মধ্যে তাদের সেই সংসার ভেঙে যায়।

সোনালীনিউজ/এসএন

Haque Milk Chocolate Digestive Biscuit
Dutch Bangla Bank Agent Banking
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System