• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

অর্ষার পরিবর্তে পরীমনি, কারণ জানালেন নির্মাতা


বিনোদন ডেস্ক অক্টোবর ২, ২০২১, ০২:২২ পিএম
অর্ষার পরিবর্তে পরীমনি, কারণ জানালেন নির্মাতা

ছবি : পরীমনি এবং নাজিয়া হক অর্ষা

ঢাকা : অসংখ্য দর্শকপ্রিয় নাটক নির্মাতা অরণ্য আনোয়ার প্রথম চলচ্চিত্রের কাজ হাতে নিচ্ছেন। তার প্রথম চলচ্চিত্র ‘মা’। কাজ শুরুর আগেই নায়িকা নির্বাচন নিয়ে বেশ আলোচনার জন্ম দিয়েছেন এই তিনি নির্মাতা। 

সিনেমার কেন্দ্রীয় চরিত্রে প্রথমে অভিনেত্রী নাজিয়া হক অর্ষাকে কাস্ট করেছিলেন পরিচালক। পরবর্তী সময়ে তাকে বাদ দিয়ে পরীমনির সঙ্গে চুক্তিবদ্ধ হন অরণ্য আনোয়ার।

পরীর সঙ্গে চুক্তির খবর জেনে সামাজিক যোগাযোগমাধ্যমে ক্ষোভ ঝেড়েছেন অর্ষা।  কী কারণে তাকে বাদ দেওয়া হয়েছে তা জানেন না বলেই জানান এই অভিনেত্রী।

আরও পড়ুন - অপু বিশ্বাস নয় জায়েদের বিপরীতে শ্রাবন্তী

অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুললেন নির্মাতা অরণ‌্য আনোয়ার। তার ভাষ্য, ‘অর্ষা সিনেমা বাবদ তার সম্মানীর পুরো টাকা অগ্রিম চেয়েছিলেন। এতে স্তম্ভিত হয়ে গেছি। ইন্ডাস্ট্রিতে এভাবে আমাকে কেউ কোনোদিন বলেননি। এর অর্থ অর্ষা আমাকে অবিশ্বাস করছেন। সম্মানীর টাকা সবসময় শুটিংয়ের পরে দিয়ে থাকি।’

তবে অর্ষার দাবি, অরণ‌্য আনোয়ার মেসেজে জানিয়েছেন, টেকনিক্যাল ইস্যুর কারণে কাজটা হচ্ছে না, ডেট ক্যান্সেল করতে হচ্ছে। পরে ডেট মিলাতে পারলে নক করবেন।

আরও পড়ুন - ঘরে বউ রেখে ভাবিকে নিয়ে পালায়ন, অপমানে মায়ের আত্মহত্যা

এদিকে, ১৯৭১ সালে সাত মাসের মৃত সন্তানকে নিয়ে অসহায় এক মায়ের করুণ সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে ‘মা’ সিনেমার চিত্রনাট্য তৈরি হয়েছে। আর সেই মায়ের চরিত্রেই অভিনয় করবেন পরীমনি। আগামী জানুয়ারি মাস থেকে এর শুটিং শুরু হবে। এটি যৌথভাবে প্রযোজনা করছেন পুলককান্তি বড়ুয়া ও অরণ্য আনোয়ার।

সোনালীনিউজ/এসএন

Wordbridge School
Link copied!