• ঢাকা
  • শনিবার, ১১ মে, ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

নামি-দামি উকিল নিয়োগ করেও ছেলে ঘরে ফেরাতে পারেননি শাহরুখ


বিনোদন ডেস্ক অক্টোবর ২৮, ২০২১, ০১:৩১ পিএম
নামি-দামি উকিল নিয়োগ করেও ছেলে ঘরে ফেরাতে পারেননি শাহরুখ

ছবি : সংগৃহীত

ঢাকা : মুম্বাইয়ের প্রমোদতরী থেকে মাদক উদ্ধার হওয়া মামলার গ্রেফতার হয়েছেন শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। কয়েক দফা তার জামিন নামঞ্জুর হয়েছে। দেশের নামি দামি উকিল নিয়োগ করেও ছেলেকে ঘরে ফেরাতে পারছেন না শাহরুখ।

এতে ভেঙে পড়েছেন তার স্ত্রী গৌরি খান। এর মন্দ প্রভাব পড়েছে ‘মান্নাত’- এও। বদলে গেছে বাদশাহর বাড়ির পরিবেশ। বলিউডেও বিষয়টি বিব্রতকর হয়ে দেখা দিয়েছে।

আরিয়ানের জামিনের আবেদনের শুনানি রয়েছে বৃহস্পতিবার (২৮ অক্টোবর)। বোম্বে হাই কোর্টে তোলা হবে আরিয়ানকে।

শাহরুখ খান ছেলেকে দেখতে এখন আর্থার রোড জেলে যেতে হচ্ছে। তার জামিন না হওয়ায় গৌরি খান মানসিকভাবে ভেঙে পড়েছেন। তাদের এক পারিবারিক বন্ধু বলেছেন, ‘সে প্রায় খাওয়া বন্ধ করে দিয়েছে। সে অনেক প্রার্থনা করে। তিনি তার দুঃখের কথা কারো সাথেই জানান না। আমাদের আশংকা হল যে গত এক মাসে সে যে মানসিক এবং শারীরিক চাপের শিকার হয়েছে তার কারণে সে স্নায়বিক ভাঙ্গনের শিকার হতে পারে।’

পারিবারিক বন্ধু বলেছেন আরিয়ান খানের জামিনের আবেদন প্রত্যাখ্যান করা গৌরির জন্য মৃত্যুর মতো।

‘শাহরুখ খান আরিয়ানের দীর্ঘ বন্দিত্বকে গৌরির চেয়ে অনেক ভালোভাবে নিচ্ছেন। কিন্তু মা হিসেবে গৌরি এই হতাশাকে মানিয়ে নিতে পারছেন না। তিনি তার সব বন্ধুদের সাথে দেখা করা বন্ধ করে দিয়েছেন এবং কান্নাকাটি করছেন।

বন্ধুরা আরও বলছেন, ‘ছেলেকে দ্রুত ফিরে না পেলে গৌরির স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তার কারণ রয়েছে। তিনি ক্রমেই আশা হারাচ্ছেন।’

সোনালীনিউজ/এসএন

Wordbridge School
Link copied!