• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

ঢাকা ছাড়লেন বলিউড-টলিউড তারকারা


বিনোদন ডেস্ক মার্চ ১৩, ২০২২, ১১:১৪ এএম
ঢাকা ছাড়লেন বলিউড-টলিউড তারকারা

ঢাকা : ঢাকায় একটি বিয়ের অনুষ্ঠানে বলিউড-টলিউড তারকাদের মিলনমেলা বসেছিল। বলিউড থেকে এসেছিলেন— সানি লিওন ও তার স্বামী ড্যানিয়েল ওয়েবার, নারগিস ফাখরি, কৈলাস খের। টলিউড থেকে নুসরাত জাহান ও তার স্বামী যশ দাশগুপ্ত, মিমি চক্রবর্তীসহ আরও অনেকে।

সানি ছাড়া অন্য সবাই অনেকটা নিভৃতে এসেছিলেন। অন্যরা নিজ দেশের এয়ারপোর্টে তোলা ছবি প্রকাশ করলেও জানাননি ঢাকা আসার তথ্য।

তবে সানির বিষয়টি ব্যতিক্রম। তিনি ঢাকার মাটিতে পা রেখেই সামাজিক যোগাযোগমাধ্যমে স্থিরচিত্র প্রকাশ করে জানিয়ে দেন তার আসার খবর। শুধু তাই নয়, সুন্দর এই দেশটিতে আসতে পেরে আনন্দিত বলে জানিয়েছেন ছবির ক্যাপশনে।

বাংলাদেশে এসে বিমানবন্দরে তোলা ছবি প্রকাশ করেন সানি । ছবি: ফেসবুক

রোববার সারারাত বলিউড ও টলিউড তারকারা নেচে-গেয়ে উল্লাস করেছেন বিয়ের অনুষ্ঠানে। তাদের সঙ্গে ছিলেন বাংলাদেশের কয়েকজন জনপ্রিয় শিল্পী। অনুষ্ঠানের একটি ছোট ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

বিশেষ সূত্রে ঢাকা মেইল জানতে পেরেছে, সকাল হতেই ব্যাগ গুছিয়ে ঢাকা ছেড়েছেন বলিউড ও টলিউড তারকারা। যাওয়ার সময় বাংলাদেশের মানুষের আতিথেয়তার প্রশংসা করেছেন তারা। ডাকলে আবারও এখানে আসার কথা দিয়েছেন।

গানবাংলা টেলিভিশনের চেয়ারপার্সন ফারজানা মুন্নী ও চ্যানেলটির প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপসের মেয়ের বিয়ের আমন্ত্রণে বাংলাদেশে এসেছিলেন তারা।

নিজস্ব বিমানে ঢাকা এসেছিলেন সানি ও তার দল । ছবি: ইনস্টাগ্রাম

তাপসের একটি হিন্দি গানের মডেল হয়েছিলেন সানি লিওন। এরপর তার মালিকানাধীন টিএম রেকর্ডসের একটি গানচিত্রেও মডেল হয়েছিলেন এই বলিউড অভিনেত্রী।

একই অডিও প্রযোজনা প্রতিষ্ঠানের গানে মডেল হিসেবে দেখা গেছে নারগিস ফাখরি, মিমি চক্রবর্তী, নুসরাত জাহানকে। এছাড়া গানবাংলা টিভির ‘উইন্ড অব চেঞ্চ’ স্টুডিওতে গান গেয়েছেন কৈলাস খের।  

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!