• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

এখন আর বাদাম শব্দই উচ্চারণ করতে পারেন না সেই গায়ক


বিনোদন ডেস্ক মে ৪, ২০২৩, ০২:৫৪ পিএম
এখন আর বাদাম শব্দই উচ্চারণ করতে পারেন না সেই গায়ক

ঢাকা: সামাজিক যোগাযোগমাধ্যমের আশীর্বাদে রাতারাতি জনপ্রিয়তার শীর্ষে জায়গা করে নেন ভুবন বাদ্যকর। বর্তমান জনপ্রিয়তা হারিয়ে কোণঠাসা হয়ে পড়েছেন এই ‘কাঁচাবাদাম’খ্যাত গানের গায়ক।

ভারতের বীরভূমের দুবরাজপুরের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর কাঁচাবাদামে গান গেয়ে বেশ জনপ্রিয় হয়ে ওঠেন।

‘কাঁচাবাদাম’ গানটি দিয়ে যার বদলৌতে সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি ভাইরাল হয়েছিলেন, সেই ইউটিউবারকেই একটা সময় চিনতে পারতেন না তিনি। ছিল ছয়-ছয়জন অ্যাসিস্ট্যান্ট। যারা ফোন ধরতেন ভুবন বাদ্যকারের।

মাঝে অভিযোগ করেছিলেন চক্রান্তের শিকার হয়ে কর্মহীন হয়ে পড়েন এ শিল্পী। একটি শর্টফিল্মে অভিনয় করে বেশ ভালোই রোজগার করেন। তবে তা সাময়িক। এখন নেই আগের মতো জনপ্রিয়তা। রাতারাতি কোথায় হারিয়ে গেলেন তিনি।

খোঁজ নিতেই ভুবন বাদ্যকর স্বীকার করেন— তিনি ভুল করেছিলেন। নিজের ভেতরে অহংকার বাসা বেঁধেছিল। এখন আর কোনো অ্যাসিস্ট্যান্টও নেই।  

কয়েক মাস আগে প্রতারিত হওয়ার কথা জানিয়েছিলেন ভুবন। সেই সময় তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, গোপাল নামে এক ব্যক্তি তাকে তিন লাখ রুপি দিয়ে বলেন— তাদের চ্যানেলে ওই গান চালাবেন তিনি। এর পর কপি রাইটের বেড়াজালে পড়ে এই গানটি গাওয়া তো দূরে থাক, এখন কোনো গানে বাদাম শব্দই উচ্চারণ করতে পারেন না তিনি!

ভুবন এও জানান, তার কাছে যে কপিরাইট কিনে নেওয়া হচ্ছে তা তিনি বুঝতে পারেননি। কথা বলতে গিয়ে কেঁদেও ফেলেন তিনি। এমনকি এও জানান, গোপাল নামে ওই ব্যক্তির বিরুদ্ধে আদালতে মামলাও করেন ভুবন।

এখন সব ছেড়ে ঘর ভাড়া করে পালিয়ে বেড়াচ্ছেন তিনি। কিন্তু ফিরতে চান মানুষের মাঝে। আবারও সবার মনে জায়গা করতে মরিয়া। নিজেই জানিয়েছিলেন, তিনি নানা প্রান্ত থেকে টাকা পাচ্ছেন। অথচ একটা সময় সেই সব তথ্য অস্বীকার করেন তিনি। জানান তাকে নাকি কেউ কিছুই দেয়নি।

এই ইউটিউবারের সামনে সত্যি স্বীকার করে জানালেন, বেশ মোটা টাকাই পেয়েছিলেন তিনি ভক্তদের কাছ থেকে। যদিও আজ তার কিছুই নেই।

সূত্র: টিভি নাইন

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!