• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

অপু বিশ্বাস-পূজা চেরী এক হয়ে কী বার্তা দিলেন?


বিনোদন প্রতিবেদক নভেম্বর ১৪, ২০২৩, ০৩:১২ পিএম
অপু বিশ্বাস-পূজা চেরী এক হয়ে কী বার্তা দিলেন?

ঢাকা : পূজা চেরী শাকিব খানের সঙ্গে প্রেম করছেন- এমন একটি গুঞ্জন ছড়িয়ে পড়ে সামাজিক মাধ্যমে। এরপরে শাকিব যখন যুক্তরাষ্ট্রে তখন পূজাও যুক্তরাষ্ট্রে যাওয়ার জন্য আগ্রহী হয়ে পড়েন, এমনকী দেশটির ভিসাও নিয়েছেন দেশীয় চলচ্চিত্রের উঠতি নায়িকা। আর তখনই এই গুঞ্জন শক্ত হয়।

এরপরে ঘটে যায় নানা ঘটনা, পূজা চেরী ফের ব্যাক করেন প্যাভিলিয়নে, মানে জাজ মাল্টিমিডিয়ার ঘরে। সেটাও ঘটা করে জানান প্রতিষ্ঠানের কর্ণধার আব্দুল আজিজ।

সেসব ঘটনা ফিকে হয়ে আসার পরে, হঠাৎ করেই দেখা দিলেন পূজা অপুর সঙ্গে। হাসিমখুশি মুখে অপুর সঙ্গে নানা কথা বলছেন। তাদের ঘিরে আনন্দ খেলা করছিল তা রীতিমতো অবাক করার মতো বিষয়। সোমবার সন্ধ্যায় জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদানের মহড়ার সময় ক্যামেরার সামনে হাত ধরাধরি করে এলেন বলা যায়।

যখন বুবলী প্রসঙ্গে আলোচনায়, বুবলী প্রেম করছেন এমন গুঞ্জন মিডিয়ায় পাড়ায় তখন পূজা ও অপুর এই সখ্য, এই হাসিখুশিতে নেটিজেনরা যেন অন্য বার্তা খুঁজছেন। কেননা একজন প্রেমিকা হিসেবে আলোচনায় ছিলেন, আর অপু স্ত্রী হিসেবে।

তাদের খুনসুটিও ছিল চোখে পড়ার মতো অপু বিশ্বাসকে তুমি করে বললেন পূজা। পূজা অপুকে স্পর্শ করে বলেন, তুমি এতো সুন্দর কেন? অপু বলেন, তুমি আমার বোন, তুমি সুন্দরী তাই আমিও সুন্দরী।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে অপু বললেন, কাজের বাইরেও পূজার সঙ্গে আমার আড্ডা হয়।

তবে এ সময় অপু বিশ্বাস ও পূজা এক হয়ে ক্যামেরার সামনে যেভাবে ধরা দিলেন, তাতে করে নেটিজেনরা যে বার্তা খুঁজছেন সেটাও এবারে অর্থহীন বলা যাবে না হয়তো- তবে সময় বলে দেবে কী ঘটতে যাচ্ছে, কি ঘটবে।

এমটিআই

 

 

Wordbridge School
Link copied!