• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

মনোনয়ন পাননি সিদ্দিক-রুবেল


বিনোদন ডেস্ক নভেম্বর ২৬, ২০২৩, ০৬:৪৬ পিএম
মনোনয়ন পাননি সিদ্দিক-রুবেল

সংগৃহীত ছবি

বিনোদন ডেস্ক: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে বরিশাল-৩ আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনেছিলেন চিত্রনায়ক মাসুম পারভেজ রুবেল। তবে এ আসন থেকে দলটির মনোনয়ন পাননি তিনি। এই আসন থেকে নৌকার মাঝি হয়েছেন সরদার মোহাম্মদ খালেদ হোসেন।

রোববার (২৬ নভেম্বর) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে অবস্থিত দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়েজিত সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিকভাবে ২৯৮ আসনে চূড়ান্ত প্রার্থীদের নাম ঘোষণা করেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। যেখানে বরিশাল-৩ আসন থেকে সরদার মোহাম্মদ খালেদ হোসেনের নাম ঘোষণা করা হয়।

একই সঙ্গে দুই আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করে এক আসন থেকেও আওয়ামী লীগের মনোয়ন পায়নি ছোট পর্দার অভিনেতা সিদ্দিকুর রহমান। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য ঢাকা-১৭ এবং টাঙ্গাইল-১ আসনের ফরম সংগ্রহ করেছিলেন তিনি।

ঢাকা ১৭ আসন থেকে বর্তমান সংসদ সদস্য এ আরাফাতকে মনোনয়ন দিয়েছে দলটি। অন্যদিকে, টাঙ্গাইল-১ জেলার মধুপুর ও ধনবাড়ী উপজেলা নিয়ে গঠিত আসনে বর্তমান সংসদ আব্দুর রাজ্জাককে মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ।

এই দুই অভিনেতার বাইরে আলোচনায় থেকেও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পাননি ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। এই আসন থেকে নৌকার মাঝি হচ্ছেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউর রহমান।

ওয়াইএ

Wordbridge School
Link copied!