• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ঢালিগঞ্জে হলিতে মেতেছেন কোয়েল-নুসরাত-অঙ্কুশ-রাজ-শুভশ্রীরা


নিজস্ব প্রতিবেদক মার্চ ২৫, ২০২৪, ০৬:৩২ পিএম
ঢালিগঞ্জে হলিতে মেতেছেন কোয়েল-নুসরাত-অঙ্কুশ-রাজ-শুভশ্রীরা

২৫ মার্চ হোলির রঙে রাঙা দেশ। দোলের দিন রঙের উৎসবে পিছিয়ে নেই টলিউড। সারা বছরের ব্যস্ততার ফাঁকে এই দুটো দিন আক্ষরিক অর্থেই রঙিন হয়ে ওঠেন তাঁরা। শুটিং নেই তাই দুটো দিন কেউ বেরিয়ে পড়েন ঘুরতে, কেউ আবার সময়টা কাটান পরিবারের সঙ্গে, কেউ কেউ দোল খেলেন চুটিয়ে।

এ বছর দোলে বৃন্দাবনে যাওয়ার ধুম টলি তারকাদের। দিন কয়েক আগেই মায়ের সঙ্গে মথুরা-বৃন্দাবন ঘুরে এসেছেন মিমি চক্রবর্তী। অন্য দিকে, বৃন্দাবনেই পোশাকশিল্পী অভিষেক রায় ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবের সঙ্গে দোল খেলছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। পরনে শাড়ি। কপালে টিপ। গলায় হাঁসুলি। গা ভর্তি রং। এ ভাবেই সামজমাধ্যমের পাতায় ধরা দিলেন স্বস্তিকা। পাশপাশি, পথকুকুরদের গায়ে রং না দেওয়ার বার্তাও দিয়েছেন। শেষে অবশ্য ‘রাধে রাধে’স্তুতি অভিনেত্রীর কণ্ঠে।

মুখে ঢেকেছে আকাশি আবিরে। দুই পাশে দুই বন্ধু, অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন। মিমি চক্রবর্তীর দীর্ঘ দিনের বন্ধু অঙ্কুশ। তাঁর বাড়িতে দোল খেলতে মত্ত টলিপাড়ার তিন তারকা।

এই মুহূর্তে রাজ চক্রবর্তী ব্যস্ত মিঠুন চক্রবর্তীর সঙ্গে আসন্ন ছবির শুটিংয়ে। কিন্তু, দোলের দু'টি দিন কোনও কাজ নয়। বরং স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়, ছেলে ইউভান ও মেয়েকে নিয়ে চলে গিয়েছেন তাঁর হালিশহরের বাড়িতে। রবিবারই হালিশহরের বাড়ির বেশ কিছু ছবি প্রকাশ্যে আনেন পরিচালক। দোলের দিন ওই বাড়ির বাগানেই ছেলে-স্ত্রী ও বন্ধু বান্ধবের সঙ্গে রঙিন হলেন তৃণমূলের বিধায়ক।

এমনিতেই নিজের ব্যক্তিগত জীবনকে কখনই প্রচারের আলোয় আনতে চান না কোয়েল মল্লিক। খুব বেশি ফিল্মি পার্টিতে যে যান, তেমনও নয়। নায়িকার কাছে পরিবারই প্রথমে। দোলের দিনেও ছেলে কবীর ও বেশ কিছু কচিকাঁচার সঙ্গে চুটিয়ে দোল খেলেছেন তিনি। পরনে হলুদ টি-শার্ট ও জিন্স। হাতে-গালে রং। পিচকারি হাতে ছেলেকে রং খেলার পাঠ দিচ্ছেন অভিনেত্রী মা। এমন ছবিই নজরে এসেছে।

লোকসভা নির্বাচনে এ বছর টিকিট পাননি নুসরাত জাহান। তবে যশের ভালবাসার রঙে রঙিন তিনি। সাদা পোশাকে রং খেললেন তাঁরাও।

পরনে হলুদ শাড়ি, গলায় গাঁদা ফুলের মালা, চোখে রোদচশমা। মুখ ভর্তি রং। বাড়িতে বন্ধু বান্ধবের সঙ্গে দোলের দিনটা কাটচ্ছেন অভিনেত্রী সোহিনী সরকার।

টলিপাড়ার নবদম্পতি কাঞ্চন মল্লিক-শ্রীময়ী চট্টরাজ। এই মুহূর্তে অন্যতম চর্চিতও বটে। প্রথম রঙের উৎসব তাঁদের যৌথ জীবনে। লাল-সাদা শাড়িতে গালে আলতো আবিরে সেজেছেন শ্রীময়ী। সাদা পাজামা-পাঞ্জাবিতে কাঞ্চন। তাঁদের প্রথম বছর দোল শুরু করছেন রাধামাধবকে আবির দিয়ে।

Wordbridge School
Link copied!